ASANSOL

আসানসোলে রেল অবরোধ করে বিক্ষোভ

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত: কৃষি বিলের বিরুদ্ধে ইউনাইটেড কিষান মোর্চার ডাকে, আসানসোলে থামানো হল ট্রেন। সারা দেশে কৃষি বিলের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে চলা আন্দোলনকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে প্রগ্রেসিভ ফার্মার্স ফ্রন্টের সদস্যরা সেনরেলে রেলওয়ে ওভারব্রিজের কাছে রেললাইনে রেল অবরোধ করে প্রতিবাদ ও বিক্ষোভ প্রদর্শন করে। ওই সময়, বিক্ষোভকারীরা রেল লাইনের মাঝখানে গিয়ে কৃষি বিল বাতিলের দাবিতে বিক্ষোভ দেখায় ।

এই সময় রেল বিভাগের ট্রেন পরিষেবা বিভিন্ন জায়গায় ব্যাহত হয়। এ কারণে রেলের যাত্রীদের অসুবিধের সম্মুখীন হতে হয়েছে। খবর লেজার সময় আজমির- শিয়ালদহ এবং গয়া – আসানসোল প্যাসেঞ্জার কুল্টি স্টেশনে দাঁড়িয়ে আছে। রেলওয়ে সুরক্ষা বাহিনীর( RPF) কর্মীরা আন্দোলনকারীদের রেললাইন থেকে সরিয়ে দেয়।এদিকে প্রায় কুড়ি মিনিট অবরোধ চলার পর রেল পুলিশের সহযোগিতায় তুলে দেওয়া হয় অবরোধ। আর এই বিষয়েই এদিন সংগঠনের নেতা সুরেন্দার সিং বলেন দেশের তিন কালা কৃষি বিল বাতিলের দাবিতে আজ দেশ জুড়ে রেল রোকোর ডাক দিয়েছিল সংযুক্ত কৃষাণ মোর্চা। 

কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকের ফেসবুক অ্যাকাউন্ট নকল করে ম্যাসেঞ্জারে অর্থ সাহায্য চাওয়া, চরম দুশ্চিন্তায় ইতিহাস বিভাগের প্রধান

Leave a Reply