সাংসদের পদত্যাগের দিন আসানসোলকে নতুন ভাবে গড়ে তোলার লক্ষ্যে মাষ্টার প্ল্যানের কথা তুলে বার্তা দিলেন বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি

রাজা বন্দোপাধ্যায়, সৌরদীপ্ত সেনগুপ্ত ও কাজল মিত্রঃ আসানসোলের সাংসদ পদ থেকে বাবুল সুপ্রিয়র ( Babul Supriyo ) পদত্যাগের দিন আসানসোলকে নুতন ভাবে গড়ে তোলার লক্ষ্যে মাস্টার প্ল্যানের ( Master Plan For Asansol ) প্রসঙ্গ তুলে সব দলের জনপ্রতিনিধিদের বার্তা দিলেন আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র তথা বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি ( jitendra Tiwari ) । মঙ্গলবার সকালে এই প্রসঙ্গে আসানসোলের গোধূলি মোড় সংলগ্ন আবাসন কার্যালয়ে একটি সংবাদ সম্মেলন করেন। এই সাংবাদিক বৈঠকের মধ্যে দিয়ে জিতেন্দ্র তিওয়ারি আসানসোলের উন্নয়নের কিছু গুরুত্বপূর্ণ কথা প্রকাশ্যে আনেন।

মাষ্টার প্ল্যানের কথা

তিনি বলেন এর আগেও বহুবার পশ্চিম বর্ধমান জেলা শাসক, আসানসোল এমপি, মন্ত্রী, এডিডিএ চেয়ারম্যান এবং প্রশাসনের শীর্ষ কর্মকর্তাদের আসানসোলের সার্বিক উন্নয়নের বিষয়ে চিঠি দেওয়া হয়েছে। তিনি সাংবাদিকদের সামনে সেই চিঠিও দেখিয়েছিলেন যা তিনি আসানসোলের উন্নয়নের বিষয়ে জেলা শাসকের কাছে লিখেছিলেন।জিতেন্দ্র তিওয়ারি বলেন,এটা কোনো রাজনৈতিক বিষয় নয়। আসানসোলের উন্নয়ন চাই সকল রাজনৈতিক দলকে এই বিষয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি এও বলেন যে আসানসোল বেঁচে থাকলে আমরা সবাই রক্ষা পাব। অতএব,আসানসোলের উন্নয়নের ইস্যুতে, দলের স্বার্থের উর্ধ্বে কাজ করার প্রয়োজন রয়েছে।
আর তাই তিনি সকল প্রসাশন কে নিয়ে একসাথে একটি বৈঠক করার কথা বলেন চিঠির মাধ্যমে ।কিন্তু এখনো পর্যন্ত তিনি চিঠির কোন উত্তর পাননি তাই আজ সাংবাদিক বৈঠকের মধ্যে দিয়ে সকলের কাছে তিনি আবেদন জনসন যে আসানসোল শহরের মানুষকে বাঁচাতে হলে একটি পরিকল্পিত পরিকাঠামো বইটি করতে হবে ।


যেভাবে কিছুদিন আগে বানভাসি বন্যায় গোটা আসানসোল ডুবে গেছিল সেই আসানসোল এর মানুষকে রক্ষা করার উদ্দেশ্যে নিয়েই এই চিঠি কোন রাজনৈতিক বা কারো উদ্দেশ্যে খারাপ চিন্তা ধারা নিয়ে নয় ।আমরা যেদলই করিনা কেন আমাদের দলের ঊর্ধে গিয়ে আসানসোল এর মানুষজনকে রক্ষা করতে হবে। এদিন এই সম্মেলনে আসানসোল পৌর কর্পোরেশনের প্রাক্তন কাউন্সিলর আশা শর্মা, ভৃগু ঠাকুর, মধুমিতা চ্যাটার্জী, অমিত তুলসিয়ান প্রমুখ উপস্থিত ছিলেন।


বাংলাদেশের ঘটনার প্রতিবাদে আসানসোল শহরে শুভেন্দু অধিকারীর নেতৃত্বে মশাল মিছিল, বাবুল সুপ্রিয়কে কটাক্ষ

বাংলাদেশে হিন্দুদের ওপর অত্যাচারের বিরুদ্ধে আসানসোলে বিজেপির প্রতিবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *