ASANSOLKULTI-BARAKAR

তৃণমূল কর্মীদের দ্বারা হেনস্থার অভিযোগ, কাজ বন্ধ করে প্রতিবাদে পৌরনিগমের সাফাই কর্মীরা

বেঙ্গল মিরর, কাজল মিত্র :– হেনস্থার প্রতিবাদে এবার কাজ বন্ধ করে দিলেন আসান সোল পৌরনিগমের সাফাই কর্মীরা। জানাগেছে আসানসোল পৌর নিগমের অন্তর্গত কুলটি-৯ নম্বর বরোর অন্তর্গত ১০৩ নম্বর ওয়ার্ডের সাফাই কর্মীদের এস আই স্বপন মিত্র কে অকথ্য ভাষায় গালিগালাজ করার অভিযোগ ওঠে ওই এলাকারই তৃর্ণমূল কর্মী অনির্বান লায়েক ওরেফে আপ্পুর বিরুদ্ধে। আর সেই ঘটনার প্রতিবাদেই বৃহস্পতিবার কুলটি বোরোর নয় টি ওয়ার্ডের সাফইয়ের কাজে থাকা কর্মীরা বন্ধ করে সাফাই কাজ। ফলে জঞ্জালে ভোরে ওঠে ওই এলাকা। আর তা থেকেই ছড়াচ্ছে দুর্গন্ধ, ফলে সমস্যায় পড়েছে স্থানীয়রা। পরে বোর্ড সদস্য় চন্দ্র শেখর কুণ্ডুর হস্তক্ষেপে সাফাইকর্মীরা কাজ চালু করেন।

কাজ বন্ধ করে প্রতিবাদে আসানসোলে হিন্দু জাগরণ মঞ্চের প্রতিবাদ মিছিল

এদিকে তাদের উপর এহেন আচরণের গোটা বিষয়টি সাফাই কর্মীরা কুলটির প্রাক্তন বিধায়ক তথা বর্তমানে এ. ডি. ডি এর ভাইস চেয়ারম্যান উজ্জ্বল চ্যাটার্জীকে গোটা বিষয় টি জানায়। সাথে তারাদের উপর এহেন আচরণ ক্ষতিয়ে দেখার জন্য আহ্বান জানান সাফাই কর্মীরা। আর এই বিষয়ে এদিন প্রাক্তন বিধায়ক তথা এডিডি এর ভাইস চেয়ারম্যান উজ্জ্বল চ্যাটার্জীর বলেন যে দলের থেকে পরিষ্কার জানিয়ে দিচ্ছি যে যতবড়ো নেতা হোগ না কেন কোনো রকম শ্রমিককে অশ্লীন ব্যবহার করা যাবেনা। আর এই ব্যাপারে দল কখনোই সমর্থন করবেনা, সে যতবড়োই নেতা হোগনা কেন? আর এই বিষয় টি নিয়ে এই টি দলেরই একজন করেছেন আমি যারা দলের দায়িত্বে আছে তাঁদের আমি বলবো এদের বিষয় টি নিয়ে যা ভুলভান্তি আছে সব বসে দ্রুত দূর করুন।

পাশাপাশি তিনি দলীয় নেতা ও কর্মীদের উদ্দেশ্যে বলেন নিজেদের ব্যবহার ঠিককরুন। মানুষজকে সন্মান করুন তৃর্ণমূল করতে হলেও সন্মান ও ব্যবহার ভালো করতে হবে। মানুষের পাশে বিপদে থাকতে হবে বলে এদিন বার্তা দেন তিনি। অন্য দিকে যার নামে এই অভিযোগ সেই অভিযুক্ত তৃণমূল কর্মী অনির্বান লায়েক ওরফে আপ্পু ঘটনার বিষয়ে কিছু বলতে চাইনি। এ নিয়ে পৌরনিগমের বোর্ড সদস্য় চন্দ্রশেখর কুণ্ডু বলেন আমি ঘটনা জানার পর তাদের সাথে কথা বলে কাজ শুরু করতে বলি, ওরা লিখিত অভিযোগ করলে এ নিয়ে যা করার করবো। এর জন্য় কিছুক্ষণ কাজ বন্ধ হয়েছিল, এখন কোন সমস্য়া নেই।

আসানসোলে হিন্দু জাগরণ মঞ্চের প্রতিবাদ মিছিল

Asansol উপনির্বাচনে সকল রাজনৈতিক দলের কাছে “Vocal for Local” দাবী নিয়ে সরব হলেন ব্যবসায়ী মিঠু ঘাঁটি