ASANSOL

Chaiperson ও Vice-Chairperson বিভিন্ন ছটঘাট পরিদর্শন করেন

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায়, আসানসোল, : ছট পুজো উপলক্ষে আসানসোল পুরনিগম কতৃপক্ষ পুর এলাকার সমস্ত ওয়ার্ডে পরিষ্কার ও সাফাই অভিযান শুরু করেছে। শুক্রবার আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের অ্যাডমিনিস্ট্রেটিভ বোর্ডের চেয়ারম্যান অমরনাথ চ্যাটার্জি এবং ভাইস চেয়ারম্যান ডঃ অমিতাভ বসু বিভিন্ন ছটঘাট পরিদর্শন করেন। চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় নিয়ামতপুর এবং কুলটি বরো ৮-এর ছটঘাট পরিদর্শন করেছেন। তার সঙ্গে ছিলেন বোর্ড সদস্য মীর হাসিম, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার শুভাশীষ দে প্রমুখ।

ছটঘাট পরিদর্শন

চেয়ারপার্সেন ঘাটে ভক্তদের কোনো ধরনের সমস্যায় যাতে না পড়তে হয় সেইমত প্রয়োজনীয় নির্দেশ দেন। একই সময়ে, ভাইস চেয়ারম্যান ডঃ অমিতাভ বসু পুরনিগমের বোরো ৪ এর অধীনে ১২ টি ঘাট পরিদর্শন করেন এবং সেখানে পরিচ্ছন্নতার কাজগুলিও পরিদর্শন করেন। তার সাথে ছিলেন অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার কাজল চক্রবর্তী, স্যানিটেশন বিভাগের কৃষ্ণপ্রসন্ন ঘোষ, হিদায়াতুল্লাহ খান প্রমুখ। পদ্ম পুকুর, আইস ফ্যাক্টরি, নর্থ পয়েন্ট স্কুলের কাছে বেশ কয়েকটি পুকুর পরিদর্শন করেন তিনি।

ডঃ অমিতাভ বসু জানান, গত বছর ১১টি পুকুরের ঘাটে ছট পূজার আয়োজন করা হয়েছিল। তবে এ বছর ১২টি পুকুরে ছট ঘাট নির্মাণ করা হবে। তিনি জানান, বোরো ৪ এর পরিষ্কার করার কাজ ৮০ শতাংশ শেষ হয়েছে। তিনি বলেন, ঘাটে যাওয়ার রাস্তাগুলো জরাজীর্ণ হয়ে পড়েছে। এটি মেরামত করা হবে। ছটের আগে কালীপূজা হয়। তার পরে এই পুকুরে মা কালীর মূর্তিও বিসর্জন করা হবে। বিসর্জনের পর সব পুকুর থেকে প্রতিমার কাঠামো সরিয়ে আবার পরিষ্কার করা হবে।

বার্ণপুরে অস্ত্র কারখানা : মুল মাথাকে গ্রেফতার করলো হিরাপুর থানার পুলিশ, ৭ দিনের রিমান্ড

Local Train Service Resume : ৫০ শতাংশ যাত্রী নিয়ে লোকাল ট্রেন চলাচল শুরু ৩১ থেকে, কালীপুজো, দেওয়ালি ও ছটপুজোতে ছাড়ের ঘোষণা

WB SCHOOLS REOPEN : ১৬ থেকে খুলবে স্কুলের দরজা, জেলাশাসকদের পাঠানো হল নির্দেশিকা 

Leave a Reply