ASANSOL

বিভিন্ন দাবিতে পশ্চিম বর্ধমান জেলার সিএমওএইচকে স্মারকলিপি দিলেন আশা কর্মীরা

বেঙ্গল মিরর,রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোল, ২৯ অক্টোবরঃ বিভিন্ন দাবি নিয়ে শুক্রবার পশ্চিম বর্ধমান জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক বা সিএমওএইচকে স্মারকলিপি দিলেন পশ্চিম বর্ধমান জেলার আশা কর্মীরা। তারা তাদের বিভিন্ন দাবির প্রতি মুখ্য স্বাস্থ্য আধিকারিকের দৃষ্টি আকর্ষণ করতে চেয়েছেন।

স্মারকলিপি দিলেন আশা কর্মীরা

এই প্রসঙ্গে এই আশা কর্মীদের তরফে উষা আচার্য বলেন, জীবনের পরোয়া না করে আশা কর্মীরা করোনার সময় স্বাস্থ্যসেবা নির্বিঘ্ন রেখে ভ্যাকসিন দেওয়ার প্রক্রিয়াও বজায় রেখেছিলেন।কিন্তু যখন তাদের সমস্যা হয়েছে তখন কেউ তাদেরকে আর পাত্তা দেওয়া হচ্ছে না, একই চার হাজার টাকায় তাদের এখন পর্যন্ত কাজ করতে হচ্ছে, যা এই মূল্য বৃদ্ধির বাজারে সম্ভব নয়। একইসঙ্গে, তারা বলেছেন যে এখন পর্যন্ত তারা করোনার সময় তাদের পরিষেবার জন্য প্রতিশ্রুত অতিরিক্ত অর্থ পাননি।

তিনি তাদের বেতন ২১ হাজারে উন্নীত করার দাবি জানান। পাশাপাশি তিনি অভিযোগ করেন, সরকারি ঘোষণা অনুযায়ী বুধবার সপ্তাহে একদিন ছুটি দেওয়ার কথা বলা হলেও ওই দিন ডিউটিতে না গেলে তার বেতন কেটে নেওয়া হয়। তার আরেকটি অভিযোগও ছিল ভ্যাকসিন নিয়ে। তারা বলেন, ভ্যাকসিনের জন্য যে বাড়তি কাজ করা হয়েছে তার বকেয়া এখনো তাদের দেওয়া হয়নি। এই সমস্ত বিষয়ে আশা কর্মীরা মুখ্য স্বাস্থ্য আধিকারিক বা সিএমওএইচ ডাঃ শেখ ইউনিসকে স্মারকলিপি দিতে আসেন।

বার্ণপুরে অস্ত্র কারখানা : মুল মাথাকে গ্রেফতার করলো হিরাপুর থানার পুলিশ, ৭ দিনের রিমান্ড 

Chaiperson ও Vice-Chairperson বিভিন্ন ছটঘাট পরিদর্শন করেন

বিভিন্ন দাবিতে পশ্চিম বর্ধমান জেলার সিএমওএইচকে স্মারকলিপি দিলেন আশা কর্মীরা

Leave a Reply