ASANSOLBengali NewsDURGAPUR

আসানসোল, অন্ডাল ও দূর্গাপুরে ৬ টি পৃথক ঘটনা, মানসিক অবসাদে ৬ জন আত্মঘাতী

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১০ নভেম্বরঃ আসানসোল, অন্ডাল ও দূর্গাপুরে গত ২৪ ঘন্টায় পৃথক ৬ টি ঘটনায় ৬ জন গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছে। বুধবার আসানসোল জেলা হাসপাতালে এই ৬ জনের মৃতদেহর ময়নাতদন্ত হয়।
মৃতদের নাম হলো, আসানসোলের সালানপুর থানার আলকুশার লালমোহন বাউরি (৫৬), জামুড়িয়া থানার চিনচুড়িয়ার মুক্তি ধীবর (৫৩), পূর্ব বর্ধমানের মাসুমডিহির অর্ঘ্য মন্ডল (২৩), আসানসোল দক্ষিণ থানার রামবন্ধু তলাওয়ের অভিষেক ভগৎ ওরফে পাল (৩০), অন্ডাল থানার হরিশপুরের ভোলা ভুঁইয়া (২০) ও দূর্গাপুরের ফরিদপুর থানার নিউপিট কোলিয়ারির সোয়ানা কোলে (৩৩)।


পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সকালে বাড়ির লোকেরা লালমোহন বাউরি ও মুক্তি ধীবরকে ঘরের মধ্যে গলায় দড়ি দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান। সঙ্গে সঙ্গে তাদেরকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। পূর্ব বর্ধমানের অর্ঘ্য মন্ডল আসানসোলের হিরাপুর থানার বার্ণপুরে এক আত্মীয়ের বাড়িতে থাকতো। মঙ্গলবার রাতে বাড়ির লোকেরা তাকে ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।


অন্যদিকে, মঙ্গলবার রাতে আসানসোলের অভিষেক ভগৎ ওরফে পাল ও দূর্গাপুরের সোয়ানা কোলেকে বাড়ির লোকেরা ঘরের মধ্যে একইভাবে গলায় দড়ি দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান। অন্ডাল থানার হরিশপুরের ভোলা ভুঁইয়াকে মঙ্গলবার বিকেলে তার বাড়ির অদূরে জঙ্গলে গাছের ডালে ঝুলন্ত অবস্থায় দেখতে পান এলাকার বাসিন্দারা। পরে খবর পেয়ে পুলিশ ও বাড়ির লোকেরা আসেন।
এই ৬টি ঘটনার ক্ষেত্রেই প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, মৃত ৬ জন বিভিন্ন কারণে মানসিক অবসাদে ভুগছিলো। সে কারণে তারা গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছে। পরিবারের তরফে কোন অভিযোগ দায়ের করা হয় নি। প্রতিটি ঘটনায় আলাদা করে অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে।

Leave a Reply