ASANSOL

ছট পুজোতেও লাগলো রাজনীতির রং, মুখ্যমন্ত্রীকে কটাক্ষ বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পালের, পাল্টা জবাব তৃনমুল কংগ্রেসের রাজ্য

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১১ নভেম্বরঃ অন্য উৎসবের মতো এবার ছট পুজোকে কেন্দ্র করে রাজনীতির তর্ক বির্তক লাগলো রাজ্যের শাসক দল তৃনমুল কংগ্রেস ও কেন্দ্রের শাসক দল বিজেপির মধ্যে। যা নিয়ে তৈরী হলো একটা অন্য মাত্রাও। আসানসোল দক্ষিণ বিধান সভার বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল আক্রমণ করে বসলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। আর তা নিয়ে বিজেপি বিধায়ককে পাল্টা জবাব দিয়ে তা ফিরিয়ে দিলেন রাজ্য তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা আসানসোল পুরনিগমের কনভেনার ভি শিবদাসন তরফে দাসু ।


বুধবার বিকেলের পর থেকে আসানসোলের বার্ণপুরের দামোদর ছটঘাটে ছটপূজোতে উপস্থিত ছিলেন আসানসোল দক্ষিণ বিধানসভার বিধায়ক তথা বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পাল।
রাজ্য বিধানসভা নির্বাচনে জিতে প্রথম বার বিধায়ক হওয়া আসানসোল দক্ষিণ বিধানসভার বিধায়ক অগ্নিমিত্রা পাল প্রথমবার আসানসোল শিল্পাঞ্চলে ছট পুজোয় অংশ নেন। সেখানে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় নিজের অনুভূতি তুলে ধরার পাশাপাশি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেন তিনি। বিজেপি বিধায়ক বলেন, ছট মায়ের কাছে প্রার্থনা করলাম যে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে একটু শুভবুদ্ধি দাও মা। এখানে মানুষ দ্বিচারিতা হচ্ছেন। বাংলার মানুষকে মারা হচ্ছে সন্ত্রাসের নামে। এইসব যেন বন্ধ হয়। পাশাপাশি রাজ্যের মা বোনেরা লক্ষী ভাণ্ডার চায় না। তারা শিরদাঁড়াকে সোজা রেখে বাঁচতে চায়।


দেরি না করে বিজেপি বিধায়িক অগ্নিমিত্রা পালের এই কথার পাল্টা কটাক্ষ করার সুযোগ হাত ছাড়া না করে জবাব ফিরিয়ে দিলেন তৃনমুল কংগ্রেসের রাজ্যের সাধারণ সম্পাদক তথা আসানসোল পুরনিগমের কনভেনার ভি শিবদাসন তরফে দাসু । অগ্নিমিত্রার কথার রেশ ধরেই তিনি বলেন, এখন অম বড়ো বড়ো কথা বলছে অগ্নিমিত্রা পাল। তিনিও তো লাইনে রয়েছেন তৃণমূল কংগ্রেসে আসার জন্যে। তিনি দিদির বিরুদ্ধে মন্তব্য করলেন। তিনি হয়তো জানেন না মমতা বন্দ্যোপাধ্যায় বাংলায় ভালো কাজ করেছে বলেই বিধান সভা নির্বাচনে বিজেপির হার হযয়েছে। উপনির্বাচনে বিজেপির প্রার্থীদের জামানত জব্দ হয়েছে। সাধারণ মানুষের সাথে মিশলে তবেই বুঝতে পারবেন বাংলার মানুষেরা কি চান । তিনি তো বাংলার কথা বলছেন উত্তরপ্রদেশ, গুজরাট , মধ্যপ্রদেশ , অসম, ত্রিপুরায় যান। তাহলে বুঝতে পারবেন সন্ত্রাস কাকে বলে। এই কয়েক দিন হলো তো বিধায়ক হয়েছেন। যারা ভোটে জিতিয়েছেন তাদের জন্য ভালো করে কাজ করুন।

Leave a Reply