ASANSOL

আসানসোলে পুলিশের অ্যাকশন, নো পার্কিং থেকে যানবাহন বাজেয়াপ্ত, চাঞ্চল্য

বেঙ্গল মিরর ,আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত :
আসানসোলে ট্র্যাফিক সমস্যা বহু মাস ধরে বেড়েই চলেছে, যেমন হটন রোড থেকে রাহা লেনের মধ্যে সমস্ত পার্কিং স্পেস পৌর কর্পোরেশন দিয়েছে। কিন্তু মানুষ পার্কিংয়ের জন্য নির্দিষ্ট জায়গায় পার্কিং না করে ১০ থেকে ১২ ফুটের মতো জায়গায় পার্কিং করে হাঁটার জন্য রাস্তা আটকে সেখানে যানবাহন রাখতো। এতে রাস্তা খুবই সরু হয়ে যাওয়ায় দুর্ঘটনার আশঙ্কা ছিল। অতীতে, যৌথভাবে পরিদর্শন করে এলাকাটিকে পার্কিং জোনের জন্য চিহ্নিত করা হয়েছিল।

पुलिस का एक्शन

কিন্তু তা সত্ত্বেও নগরীতে যানজট দেখা দিয়েছে। জ্যামের সমস্যার কথা মাথায় রেখে এসিপি ট্রাফিক প্রদীপ মণ্ডলের নির্দেশে আসানসোল দক্ষিণ থানার ট্রাফিক গার্ড অফিসার ইনচার্জ তাপস দুবে তাঁর ট্রাফিক পুলিশ ফোর্সকে ও একটি ক্রেন নিয়ে প্রচার চালান যা নিয়ে আলোড়ন সৃষ্টি হয়েছে।

সুভাষ ইনস্টিটিউটের কাছে রাস্তার মাঝখানে অবৈধভাবে পার্কিং করা ১০ থেকে ১৫টি গাড়ি চেইন বেঁধে আটক করায় পুরো বাজারে চাঞ্চল্য সৃষ্টি হয়, কেউ তার গাড়ি চেয়ে ঘটনাস্থলে এলে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়।

এসিপি প্রদীপ মন্ডল জানান, যানজটের কারণে অনেকেই পার্কিং এর জায়গা ছেড়ে অন্য জায়গায় গাড়ি রেখে যান, যার কারণে রাস্তা ছোট হয়ে গেছে, অনেক সমস্যার সমাধান করতে হবে, সাধারণ নাগরিকদের এই কাজটি করতে হবে।আজ সমাধান করতে এসে সবাইকে সতর্ক করে দিয়ে বলা হয়েছে, পরের বার থেকে কেউ এমন করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Asansol बाजार में हॉकर खुद आयेंगे दायरे में, चैंबर की पहल पर अभियान आज से


Asansol बाजार में दायरे के बाहर पार्किंग पड़ेगी भारी, जोन के लिए क्षेत्र चिन्हित
 

Leave a Reply