ASANSOLBengali NewsRANIGANJ-JAMURIA

রানিগঞ্জ বিধানসভা এলাকায় পানীয়জলের সমস্যা, পিএইচইর ইঞ্জিনিয়ারদের সঙ্গে বৈঠকে বিধায়ক

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৬ ডিসেম্বরঃ পশ্চিম বর্ধমান জেলার রানিগঞ্জ বিধান সভা কেন্দ্রের অন্ডাল ব্লকের বেশকিছু গ্রামে এখনও পানীয়জলের সমস্যা রয়ে গেছে। এবার সেই সমস্যার সমাধানে এগিয়ে এলেন রানিগঞ্জের বিধায়ক তথা আসানসোল দূর্গাপুর উন্নয়ন পর্ষদ বা আড্ডার চেয়ারম্যান তাপস বন্দোপাধ্যায়।


সোমবার আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদের আসানসোল কার্য্যালয়ের সভাকক্ষে রানিগঞ্জ বিধানসভার অন্তর্গত অন্ডাল ব্লকের কাজোড়া, মদনপুর, অন্ডাল, উখরা গ্রাম পঞ্চায়েতের পানীয় জলের সমস্যার সমাধান ও বাড়ি বাড়ি পাইপ লাইন সংযোগ নিয়ে একটি বৈঠক হয়। সেই বৈঠকে তাপসবাবু ছাড়াও পশ্চিম বর্ধমান জেলার এক এডিএম, পশ্চিম বর্ধমান জেলার পিএইচই বা জনস্বাস্থ্য কারিগরি দপ্তরের আরসিএফএর ডিভিশন – ১ এর আধিকারিক ও ইঞ্জিনিয়ার সহ অন্যান্যরা ছিলেন। সেই বৈঠকে ঐসব এলাকার পানীয়জল সরবরাহের বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা ও পর্যালোচনা করা হয় ।


বৈঠকের পরে তাপসবাবু বলেন, রানিগঞ্জ বিধানসভার অন্ডাল ব্লকের বেশকিছু গ্রাম পঞ্চায়েত এলাকায় পানীয়জলের সমস্যা রয়েছে। এদিন সবকিছু নিয়ে পিএইচইর ইঞ্জিনিয়ারদের সঙ্গে আলোচনা করা হয়েছে। জল সমস্যার সমাধানে রাজ্য সরকারের যেসব প্রকল্প রয়েছে, তা দ্রুত রুপায়ন করতে বলা হয়েছে।

Leave a Reply