ASANSOL

আসানসোলের চিকিৎসকের সঙ্গে ৪ লক্ষ টাকার প্রতারণার অভিযোগ, ধানবাদ থেকে গ্রেফতার দুই ভাই, ৪ দিনের পুলিশ হেফাজত

বেঙ্গল মিরর, দেব ভট্টাচার্য ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৪ ডিসেম্বরঃ ( Asansol News Live Today ) শহরের চিকিৎসক ডাঃ এস এন ঝাঁয়ের সঙ্গে ৪ লক্ষ টাকা প্রতারণা করার অভিযোগ উঠলো। এই ঘটনায় সোমবার আসানসোল দক্ষিণ থানার পুলিশ ঝাড়খণ্ডের ধানবাদের দুই ভাই অভিষেক ও অভিজিৎ বন্দোপাধ্যায়কে গ্রেফতার করে। মঙ্গলবার ধৃতদের আসানসোলের আদালতে তোলা হলে পুলিশের আবেদনের ভিত্তিতে বিচারক তাদের জামিন নাকচ করে চার দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন ।


পুলিশ সূত্রে জানা গেছে, চলতি বছরের ১৮ জানুয়ারি রোগী হিসেবে অভিষেক বন্দোপাধ্যায় ও অভিজিৎ বন্দোপাধ্যায়দের বোন প্রিয়া বন্দোপাধ্যায় চিকিৎসক ডাঃ এস এন ঝাঁয়ের অধীনে স্থানীয় এক নার্সিংহোমে ভর্তি হন। এরপর ১৫ ফেব্রুয়ারি তিনি সেখান থেকে ছাড়া পান। এই সময়ের মধ্যেই ঐ চিকিৎসকের সঙ্গে দুই ভাইয়ের সম্পর্ক হয় ও পরিচিতি বাড়ে। এরপর অভিষেক ও অভিজিৎ বন্দোপাধ্যায় একটি গাড়ি কেনার জন্য ঐ চিকিৎসকের কাছে ৪ লক্ষ টাকা ধার চায়।


তারা চিকিৎসককে অনুরোধ তাদের বন্দোপাধ্যায় মোটরস্ নামে নিজস্ব পরিবহনের ব্যবসা আছে ধানবাদের নিরশায়। দুই ভাইয়ের কথায় তিনি ঐ টাকা ধার দেন। বারবার অনুরোধ করে সেই টাকা ফেরত না পাওয়ায় গত ২৪ নভেম্বর তিনি আসানসোল দক্ষিণ থানায় অভিযোগ দায়ের করেন। পাশাপাশি ঐ চিকিৎসক খবর নিয়ে জানতে পারেন দুই ভাইয়ের পরিবহনের কোনো ব্যবসা নেই। তিনি প্রতারিত হয়েছেন। চিকিৎসকের অভিযোগ পেয়ে পুলিশ ধানবাদ থেকে দুই ভাইকে গ্রেফতার করে। পুলিশ জানায় ধৃতদের হেফাজতে নিয়ে জেরা করে জানার চেষ্টা করা হচ্ছে, এর সঙ্গে আর কারা যুক্ত রয়েছে। তাদের গ্রেফতার করা হবে।

Leave a Reply