ASANSOLKULTI-BARAKAR

জেলা চেয়ারম্যানের সমালোচনা করে সোশাল মিডিয়ায় একাধিক পোষ্ট,কড়া ব্যবস্থা নেওয়ার ইঙ্গিত জেলা সভাপতির

সতর্ক করা হলো তৃনমুল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদককে

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় ও কাজল মিত্র, আসানসোল, ১৪ ডিসেম্বরঃ পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেসের জেলা চেয়ারম্যান তথা কুলটির প্রাক্তন বিধায়ক উজ্জ্বল চট্টোপাধ্যায়ের সমালোচনা করে বিতর্কে তৃনমুল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক কুলটির বিশ্বজিৎ চট্টোপাধ্যায়। তিনি উজ্জ্বলবাবুকে সরাসরি টার্গেট করে নানা মন্তব্য সহ লেখা সোশাল মিডিয়ায় একাধিক পোষ্ট করেছেন। সেইসব পোষ্ট ভাইরাল হয়ে গোষ্ঠী কোন্দল প্রকাশ্য চলে আসায় চরম অস্বস্তিতে পড়েছে জেলা তৃনমুল কংগ্রেস নেতৃত্ব। তারপরই এই নিয়ে মুখ খুলেছেন জেলা সভাপতি বিধান উপাধ্যায়। একইসঙ্গে তিনি জেলার সব স্তরের নেতা ও কর্মীদের উদ্দেশ্যে কড়া বার্তা দিয়েছেন।

source facebook


গত কয়েক দিন ধরে রাজ্য তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ চট্টোপাধ্যায় নানান রকমের অভিযোগ তুলেছেন সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে প্রাক্তন বিধায়ক তথা জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান উজ্জল চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে। তিনি সোশাল মিডিয়ায় লিখেছেন, লোকসভা ভোটে টাকার বিনিময়ে ষড়যন্ত্র করে গত দুটি লোকসভা নির্বাচনে দুজন প্রার্থীকে হারানো হয়েছে। তাছাড়া তিনি পোস্ট করে লিখেছেন ছেঁড়া প্যান্ট জামা পরে নিজে কোটি টাকার সম্পত্তি করেছেন কুলটি প্রাক্তন বিধায়ক। এই কারণের জন্যই এবারের বিধানসভা নির্বাচন তৃণমূল কংগ্রেসকে হারের মুখ দেখতে হয়েছে। এমনই অনেক অভিযোগ এনে তিনি সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করেন।

source facebook


এই প্রসঙ্গে তিনি এদিন জানান, বিধান উপাধ্যায় আমাকে ফোন করে বলাতে আমি সব পোস্ট ডিলিট করে দিয়েছি। তবে তার অভিযোগ, উজ্জল চট্টোপাধ্যায় একটি আলাদা করে নিজের টিম তৈরি করে কাজ করছেন। সবাইকে নিয়ে চলেন না। এর ফলে বিধানসভায় যেমন তিনি হেরেছেন পুর ভোটেতেও দলের খারাপ ফল হতে পারে। যদি না এখন থেকে সবাইকে নিয়ে চলা যায়।
এদিন গোটা বিষয় নিয়ে মুখ খুলে পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিধান উপাধ্যায় বলেন, দলে থেকে দলের নেতা ও দলের নিয়ে কোনো রকম কুমন্তব্য করা যাবে না। যদি কেউ এই রকম করে তার বিরুদ্ধে দল ব্যবস্থা নেবে। তিনি আরো বলেন, কুলটিতে যুব তৃণমূলের এক নেতা এমন কাজ করছে। তাকে সতর্ক করা হয়েছে। সেই বিষয়ে আমরা সবাই মিলে আলোচনা করে সিদ্ধান্ত নেবো। কারণ দলের নিয়ে বদনাম সহ্য করা হবে না।


এই প্রসঙ্গে কুলটির প্রাক্তন বিধায়ক তথা জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায় বলেন, কে কি বললো বা কে কি পোস্ট করলো সেইসব নিয়ে আমার কিছু যায় আসে না। আমি এই সব পোস্টকে পাত্তাও দিইনা। কুলটির মানুষ আমাকে চেনেন, আর ভরসা করেন। এইসব নিয়ে আমি কিছু মন্তব্য করবো না। দলের নেতৃত্বরা দেখুক তারা কি করবে।

Leave a Reply