ASANSOL

আসানসোলে গৌরচন্দ্র রায় স্মৃতি নকআউট ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ান পায়েল মাল্টিপ্লাজা

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৯ ডিসেম্বরঃ আসানসোলের এসবি গরাই রোডের রামসায়ের ময়দানে হওয়া তিনদিনের গৌরচন্দ্র রায় স্মৃতি নকআউট ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ান হলো পায়েল পায়েল মাল্টিপ্লাজা। রবিবার ফাইলান খেলায় তারা ৮৮ রানে হারায় ব্র্যান্ড কালেকশনকে। শুক্রবার থেকে শুরু হওয়া এই টুর্নামেন্টের উদ্যোক্তা আসানসোল গ্রাম ক্রিকেট কমিটি।


এদিন দুপুরে রামসায়ের ময়দানে ব্যাট হাতে বল মেরে ফাইনালের সূচনা করেন রাজ্যের আইন ও পূর্ত দপ্তরের মন্ত্রী মলয় ঘটক। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আসানসোল পুরনিগমের পুর প্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায়, রানিগঞ্জের বিধায়ক তথা আসানসোল দূর্গাপুর উন্নয়ন পর্ষদ বা আড্ডার চেয়ারম্যান তাপস বন্দোপাধ্যায়, পশ্চিম বর্ধমান জেলা আইএনটিটিইউসির সভাপতি অভিজিৎ ঘটক, প্রাক্তন কাউন্সিলর গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায়, শিখা ঘটক।


এদিন ফাইনাল খেলায় প্রথমে ব্যাট করতে নেমে ১২ ওভারে পায়েল মাল্টিপ্লাজা ৪ উইকেটে ২০৪ রান করে। পরে ব্যাট করতে নেমে ১২ ওভারে ৮ উইকেটে ১১৬ রান করে ব্র্যান্ড কালেকশন। ৮৮ রানে জয়ী হয় পায়েল মাল্টিপ্লাজা। সুভাষ মুখোপাধ্যায় মেমোরিয়াল ম্যান অফ দ্যা ম্যাচ হয় পায়েল মাল্টিপ্লাজার পিকু পাল। ম্যান অফ দ্যা সিরিজ ও সেরা ব্যাটসম্যান নির্বাচিত হয় পায়েল মাল্টিপ্লাজার পিকু দাস। সেরা বোলার হয় পায়েলের আকাশ তেওয়ারি। খেলার শেষে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেডারেশন অফ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি বা ফসবেকির সাধারণ সম্পাদক শচীন রায়। এছাড়াও ছিলেন আসানসোল জেলা হাসপাতালের চিকিৎসক ডাঃ নির্ঝর মাজি।উদ্যোক্তাদের পক্ষ থেকে এদিন চার কোভিড যোদ্ধাকে স্মারক দিয়ে সম্মানিত করা হয়।

Leave a Reply