BARABANI-SALANPUR-CHITTARANJAN

নিজেদের হাত খরচা বাঁচিয়ে মাদারটেরেজা আশ্রমে মধ্যাহ্ন ভোজনের ব্যবস্থা করল সালানপুর ব্লকের অল ইন্ডিয়া হিউম্যান রাইটসের সদস্যরা

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- নিজেদের হাত খরচা বাঁচিয়ে সামাজিক কাজের অনবদ্য উদাহরণ সৃষ্টি করলো সালানপুর ব্লকের অল ইন্ডিয়া হিউম্যান রাইটসের সদস্যবৃন্দরা । তারা আল্লাডির কালি পাথরের মাদারটেরেজা প্রতিষ্টিত মিশনারিজ অব চ্যারিটি হাসপাতালে ১৯ শে ডিসেম্বর ২৫০ জন কুষ্ঠরোগে আক্রান্ত রোগীদের জন্য মধ্যাহ্ন ভোজনের ব্যবস্থা করল।

এই বিশেষ মুহূর্তে উপস্থিত ছিলেন সালানপুর ব্লকের অল ইন্ডিয়া হিউম্যান রাইটসের সদস্য শ্যামসুন্দর সাহা(Dist Vice President),দেবব্রত সৌ মন্ডল,জয় চক্রবর্তী,শুভদীপ মুখার্জি ।তারা সেই সমস্ত কুষ্ঠ রোগীদের জন্য রান্না করে নিয়ে গিয়েছিলেন ভাত,ডাল, সমস্ত রকম শাক সবজি মিশিয়ে তরকারী ,পাঁপড় অত্যন্ত আন্তরিকতার সঙ্গে সদস্যরা আশ্রমের সিস্টারদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন ।

মূলত এই আশ্রমের কুষ্ঠ রোগে আক্রান্ত মানুষজন এখানে চিকিৎসার জন্য আসেন তাদের জন্য অন্তত একদিন হলেও সুস্বাদু আহার এর ব্যবস্থা করতে পেরে সালানপুর ব্লকের অল ইন্ডিয়া হিউম্যান রাইটস এর সদস্যরা অত্যন্ত সম্মানিত বোধ করেন ।তারা সেই আশ্রমের সমস্ত কর্মচারীদের সদস্যবৃন্দ দের এবং সেখানে থাকা সমস্ত রোগীদের অগ্রিম বড়দিনের শুভেচ্ছা এবং নতুন বছরের অগ্রিম শুভেচ্ছা জানান ।

Leave a Reply