ASANSOL

আসানসোল থেকে দুই মহিলা, প্রেমিক ও এক শিশুসহ উদ্ধার, রাজমিস্ত্রিদের হাত ধরে পালিয়ে গিয়েও শেষ রক্ষা হল না

বেঙ্গল মিরর, দেব ভট্টাচার্য, আসানসোল । টানা কয়েক মাসের প্রেম এবং তারপর বাড়ি থেকে পালিয়ে গিয়েও শেষ রক্ষা হল না।বুধবার গোপন সূত্রে আসানসোল রেল পুলিশ খবর পাওয়ার জালে ধরা পড়ল দুই জোড়া প্রেমিক-প্রেমিকা এবং তাদের একজনের একটি সাত বছরের শিশু। আসানসোলে এদিন সকাল সাড়ে আটটা নাগাদ মুম্বাই মেল এসে পৌঁছানোর সাথে সাথেই রেল পুলিশ ঘিরে ফেললো সেই নির্দিষ্ট বগি। তারপর তাদের উদ্ধার করা হল।

আর যেখান থেকে তাদের নিখোঁজের খবর ছিল হাওড়া সেই নিশ্চিন্তা এলাকার থানার পুলিশ এসে তাদের নিয়ে গেল সেখানে। যদিও সূত্র থেকে জানা গেছে এরা সরাসরি ওই ট্রেনে হাওড়ায় যেত না। আসানসোলে নেমে গাড়ি করে তাদের মুর্শিদাবাদে প্রেমিকের বাড়িতে যাওয়ার কথা ।কিন্তু তার আগেই রেল পুলিশের জালে আটকে পড়ে সব গোলমাল হয়ে গেল এই দুই জোড়া প্রেমিক-প্রেমিকার ।মুম্বাই মেল থেকে পালিয়ে যাওয়া দুই গৃহবধূকে বুধবার সকালে নামালো জিআরপি। আসানসোল স্টেশনে ওৎপেতে বসেছিল হাওড়া পুলিশ।


হাওড়ার নিশ্চিন্দার আনন্দনগরের দুই গৃহবধূ পালিয়ে গিয়েছিলেন কয়েকদিন আগে। বাড়িতে কাজ করতে আসা রাজমিস্ত্রির হাত ধরে ভিন রাজ্যে পাড়ি দিয়েছিলেন দুই জা। তবে তাতেও শেষরক্ষা হল না। , মুম্বই থেকে এ রাজ্যে ফেরার পথে আসানসোল স্টেশন থেকে উদ্ধার করা হয় তাঁদের। নিশ্চিন্তা থানার পুলিশের হাতে আসানসোল স্টেশনে দুই গৃহবধূ অনন্যা কর্মকার, রিয়া কর্মকার, রিয়ার সাত বছরের ছেলে আয়ুষ কর্মকার ও রাজমিস্ত্রি সুভাষ ও শেখরকে তুলে দেওয়া হয়।

Leave a Reply