BARABANI-SALANPUR-CHITTARANJANKULTI-BARAKAR

বড়দিন থেকেই সতর্কতা, বাংলা ঝাড়খন্ড সীমানায় পুলিশের কড়া নজরদারি, নাকা চেকিং

বেঙ্গল মিরর, কাজল মিত্র ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৪ ডিসেম্বরঃ রাত পোহালেই ২৫ ডিসেম্বর বড়দিন। আর এর পরেই আসছে পুরনোকে বিদায় জানানোর পাশাপাশি নতুন বছর ২০২২ কে স্বাগত জানানোর পালা।
পশ্চিম বর্ধমান জেলার সঙ্গে আসানসোল শিল্পাঞ্চল জুড়ে এই সময়ে ভিন রাজ্যর সঙ্গে ভিন জেলার পর্যটকদের আনাগোনা বাড়বে। স্বাভাবিক ভাবেই জেলা তথা শিল্পাঞ্চলের সীমান্ত এলাকা গুলিতে পুলিশি তৎপরতা বাড়ানো হয়েছে। বড়দিনের আগের দিন শুক্রবার থেকেই তা শুরু হয়েছে।


এদিন বাংলা ঝাড়খন্ড সীমানায় কুলটি থানার ডুবুরডি চেক পোস্টে পুলিসি তৎপরতা লক্ষ্য করা যায়। সেখামে বিভিন্ন গাড়ি দাঁড় করিয়ে চলে নাকা চেকিং। গাড়ির ডিকি খুলে চালানো হয় তল্লাশিও। কুলটি থানার ট্রাফিক গার্ডের পাশাপাশি পুলিশ কমিশনারেটের আধিকারিকরা একসঙ্গে বিভিন্ন গাড়ি থামিয়ে তল্লাশি চালায়।


এই প্রসঙ্গে এদিন আসানসোল দূর্গাপুর পুলিশের ডিসিপি (পশ্চিম) অভিষেক মোদি বলেন, ওয়েস্ট জোন এলাকায় যেসব পিকনিক স্পট আছে তাতে পুলিশের কড়া নজরদারি থাকবে। সঙ্গে ড্রিংক বা মদ্যপ অবস্থায় গাড়ি ড্রাইভ আটকাতে বিশেষ অভিযান চালানো হবে। সীমান্ত লাগোয়া এলাকায় নাকা তল্লাশি করা হবে। একইসঙ্গে তিনি বলেন, বিভিন্ন জায়গা থেকে পিকনিক বা ঘুরতে আসা মানুষদের করোনা বিধিগুলি মেনে চলার জন্য আবেদন করা হবে।

Leave a Reply