Bengali NewsDURGAPURWest Bengal

মামির সাথে ভাগ্নের পরকীয়া সন্দেহ, মামিকে পিটিয়ে মারার অভিযোগ ভাগ্নের শ্বশুর শাশুড়ীর বিরুদ্ধে, গ্রেপ্তার

বেঙ্গল মিরর, তনুশ্রী চৌধুরী, দুর্গাপুর : ছোট মামির সাথে ভাগ্নের পরকীয়া সম্পর্কের জের, ঘটনাকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বচসা চলছে। এদিন বিকালে ফের বচসা শুরু হয় ভাগ্নের দাদুর বাড়িতে। মামাদের পরিবারের সাথে ভাগ্নের শ্বশুর শাশুড়ীর বচসা থেকে মারপিট শুরু হয়। অভিযোগ শ্বশুরের মারে এক মামির মৃত্যু হয়। মৃতার নাম যৈইতুননিশা বিবি। বছর ৪৩এর যৈইতুননিশা বিবি’কে হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

দুর্গাপুরের নিউটাউনশীপ থানার অধীন হরিবাজারের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।২০১৭সালে আজগর আলীর সাথে আকিদা বিবির বিয়ে হয়, দাদু ঠাকুমার বাড়িতেই ছেলেবেলা থেকে মানুষ এই আজগার আলী। বিয়ের পর থেকেই সাংসারিক অশান্তি লেগেই ছিল এই পরিবারে, অভিযোগ, এই অশান্তির মূল কারণটাই ছিল আজগড়ের ছোট মামীকে কেন্দ্র করে। আজগরের স্ত্রী আকিদা বিবি মামির সাথে অবৈধ সম্পর্কের অভিযোগ তুলে আজগরের সাথে অশান্তিতে জড়িয়ে পড়তো। বেশ কয়েকবার সাংসারিক এই অশান্তি মিটিয়ে দেওয়ার চেষ্টাও হয়েছে কিন্তু কাজ হয়নি।

আর যে সন্দেহের যবনিকা পড়ে বৃহস্পতিবার বিকেলে,অভিযোগ,আকিদার বাবা মা মেয়ের কথা শুনে জেমুয়া থেকে হরিবাজারে ছুটে আসে, শুরু হয় তুমুল অশান্তি, শেষ পর্যন্ত আকিদার বাবা শেখ আকশারুল, ও মা খুরশিদা বিবি সামনে পেয়ে বড় মামি যৈইতুননিশা বিবিকে বেধড়ক মারধর শুরু করে।চুলে মুটি ধরে আজগরের মামী যৈইতুন নিশা বিবিকে মারধর শুরু করে আজগরের শশুর শাশুড়ি ,দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসার পর মৃত্যু হয় জাইতুন নিশা বিবির। গোটা ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়েছে এলাকায়। যদিও ভাগ্নের শশুর শাশুড়ি জামাইয়ের সাথে ছোট মামির পরকীয়ার সম্পর্কের জন্যই এই অঘটন ঘটেছে বলে।

Leave a Reply