ASANSOLRANIGANJ-JAMURIA

মোবাইল চোর সন্দেহে এক যুবককে গণপিটুনি

বেঙ্গল মিরর, জামুরিয়া, চরণ মুখার্জি: মোবাইল চোর সন্দেহে এক যুবককে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দিলো আমজনতা। শুক্রবার সকালে ঘটনাটি ঘটে জামুরিয়া থানার অন্তর্গত ৩২ নম্বর ওয়ার্ডের দু’নম্বর জাতীয় সড়কের বোগড়া মোড়ের কাছে। এদিন সকালে বাসের মধ্যে থাকা এক যুবককে মোবাইল চোর সন্দেহে ব্যাপক গণধোলাই দেয় এলাকার মানুষজন । এরপরই খবর দেওয়া হয় জামুরিয়া থানা পুলিশকে।

ঘটনাস্থলে জামুরিয়া থানা পুলিশ পৌঁছে ওই যুবককে আটক করে নিয়ে যায় । এই ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায় । অনেকেই এদিন দাবি করেন জামুড়িয়ার বিভিন্ন এলাকায় মোবাইল চুরির ঘটনা ঘটছে প্রায়শই। এই বয়সে আর এই বয়সী এক শ্রেণীর যুবকেরা মুহূর্তে হাতিয়ে নিচ্ছে মোবাইল।


স্থানীয় বাসিন্দারা দাবি করতে থাকেন শুক্রবার সকালে জামুড়িয়ার দু’নম্বর জাতীয় সড়কের ৩২ নম্বর ওয়ার্ডের বোগড়া মোড়ে মোবাইল চোর মোবাইল চোর, যাত্রী বোঝাই বাসের মধ্যে উঠে পড়ে লোকজনের মাঝে মোবাইল হাতিয়ে নেয় । এরপর ওই যুবক বাস থেকে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে । ওই যুবককে ধরে জে কে নগর মোড়ে নিয়ে গিয়ে ব্যাপক গণধোলাই দেওয়া হয় । পড়ে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে জামুরিয়া থানার পুলিশ পৌঁছে ওই যুবককে আটক করে নিয়ে যায় ।

Leave a Reply