ASANSOL

আসানসোলে মিউনিসিপাল কর্পোরেশন নির্বাচনের আগে বিরোধীদের জোর ধাক্কা তৃণমূলের

বেঙ্গল মিরর,আসানসোল, দীপ সেন : আসানসোলে মিউনিসিপাল কর্পোরেশন নির্বাচনের আগে বিরোধীদের ধাক্কা দিল তৃণমূল। রবিবার আসানসোলের প্রাক্তন ডেপুটি মেয়র মানিক মালাকার এবং কংগ্রেসের প্রাক্তন কেন্দ্রীয় নেতা ইন্দ্রানী মিশ্র আসানসোলের রবীন্দ্র ভবনে তৃণমূল কংগ্রেস আয়োজিত যোগদান মেলায় তৃণমূলে যোগ দেন। এর পাশাপাশি জামুরিয়া ও বার্নপুর থেকেও বিপুল সংখ্যক কার্যকর্তা অংশগ্রহণ করেন।

মন্ত্রী মলয় ঘটক বলেন, বিধানসভা নির্বাচনে বাংলার মানুষ যেভাবে বিজেপিকে পরাজিত করেছিল, তাতে তৃতীয়বার মুখ্যমন্ত্রী হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। একইভাবে, ২০২৪ সালেও বিজেপি ক্ষমতা থেকে উৎখাত হবে এবং দিদি প্রধানমন্ত্রী হবেন। এজন্য এখন থেকেই প্রস্তুতি নিতে হবে।

ইন্দ্রানী মিশ্র বলেন যে, আমরা যখন কলেজে পড়তাম এবং ছাত্র রাজনীতি করতাম তখন বর্ধমান বিশ্ববিদ্যালয় গিয়ে পড়াশোনা করতে হত। বর্তমানে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে এবং মন্ত্রী মলয় ঘটকের সহযোগিতায় আসানসোলে কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে সবাই পড়াশোনা করতে পারছেন। বাইরে থেকে ছাত্রছাত্রীরা পড়তে আসছেন যা সত্যি গর্বের বিষয়। নতুন দলে যোগদান করছি উন্নয়নের ধারাবাহিকতা কে এগিয়ে নিয়ে যেতে। দলীয় নেতৃত্ব যেভাবে বলবেন এবং যে দায়িত্ব দেবেন তা অবশ্যই পালন করব।

এদিকে দীর্ঘদিনের বাম রাজনীতির সাথে জড়িত মালিক মালাকার বলেন যে, “বর্তমানে তৃণমূল সরকার এবং তৃণমূল দল যেভাবে এবং যে নীতি নিয়ে এগিয়ে চলেছে সেই উন্নয়নের ধারাবাহিকতাকে দেখেই সবার পরামর্শে যোগ দিলাম তৃণমূলে।”

ওই যোগদান মেলায় উপস্থিত ছিলেন আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের চেয়ারপার্সন অমরনাথ চ্যাটার্জি, আইএনটিটিইউসি জেলা সভাপতি অভিজিৎ ঘটক, প্রাক্তন বরো চেয়ারম্যান অনিমেষ দাস, লক্ষণ ঠাকুর, গুরুদাস চ্যাটার্জি, চাঙ্কি সিং, মুকেশ ঝা, রাজা গুপ্তা, সঞ্জয় সিং প্রমুখ।

Leave a Reply