ASANSOL

পশ্চিম বর্ধমানে করোনার রক্তচক্ষু , ২ দিনে রেকর্ড সংক্রমণ, পুলিশ আধিকারিক সমেত অনেকে সংক্রমিত

বেঙ্গল মিরর, আসানসোল, দীপ সেন :
নতুন বছরে করোনার রক্তচক্ষু, ২ দিনে রেকর্ড সংক্রমণ, সূত্র মারফত খবর পুলিশ আধিকারিকসহ অনেকে আক্রান্ত, বইমেলা ফের বাতিল। নতুন বছরের শুরুতে করোনার পরিসংখ্যান আবারও ভয়ঙ্কর। গত ২ দিনে রেকর্ড সংক্রমণ পাওয়া গেছে। খোদ পশ্চিম বর্ধমান জেলাতেই ২ দিনে আড়াই শতাধিক লোক সংক্রমিত হয়েছে, যেখানে পশ্চিমবঙ্গে এই সংখ্যা ৫০০০ এর বেশি।

সূত্র মারফত খবর আসানসোলে, দক্ষিণ থানার শীর্ষ পুলিশ আধিকারিক, হটন রোডে অবস্থিত একটি ব্যাঙ্ক শাখার আধিকারিক করোনায় আক্রান্ত হয়েছেন। পশ্চিম বর্ধমান জেলায় ক্রমাগত বাড়ছে সক্রিয় রোগীর সংখ্যা, আসানসোলে অনুষ্ঠিত হতে যাওয়া বইমেলা করোনার কারণে আবার বাতিল করা হয়েছে, নির্বাচনের কারণে এর তারিখ বাড়ানো হয়েছিল কিন্তু করোনার কারণে আয়োজকরা তা বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে। মাইথন ড্যামে করোনা টেস্ট করার সময় করোনা সংক্রমিত পাওয়া যাচ্ছে। মুখ্যমন্ত্রী ইতিমধ্যেই ইঙ্গিত দিয়েছিলেন যে ৩ তারিখ থেকে কড়া নিষেধাজ্ঞা জারি করা হতে পারে করোনা আক্রান্ত বাড়তে থাকার ফলে। এখন দেখার বিষয় রাজ্য সরকার ৩ তারিখ থেকে বিধিনিষেধ কার্যকর করে কিনা।

যেভাবে করোনা আক্রান্ত বাড়ছে, তাতে আবারও প্রয়োজন হয়ে পড়েছে কিছু নিয়ম মেনে চলার। মানুষ যেন মাস্ক পড়েন, ভিড়ের কাছে যাতে না যান, স্যানিটাইজার ব্যবহার করেন এবং সরকারী নির্দেশনা কঠোরভাবে মেনে চলা হয় যাতে আবার লকডাউন আরোপ করতে না হয়। প্রশাসনের পক্ষ থেকে শীঘ্রই কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply