RANIGANJ-JAMURIA

করোনা প্রতিরোধে বিশেষ সচেতনতা উদ্যোগ নিল জামুরিয়া পুলিশকরোনা প্রতিরোধে বিশেষ সচেতনতা উদ্যোগ নিল জামুরিয়া পুলিশ

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, জামুড়িয়া : শনিবার জামুরিয়া থানার পক্ষ থেকে করোনা প্রতিরোধে বিশেষ সচেতনতা উদ্যোগ নিল জামুরিয়া পুলিশ প্রশাসন । ইতিমধ্যেই রাজ্য জুড়ে শুরু হয়েছে কর্নার তৃতীয় ঢেউয়ের চোখ রাঙ্গানি আর সেই চোখ রাঙানি কে ধুলোয় মিশিয়ে দেওয়ার লক্ষ্যে দিকে দিকে করণা প্রতিরোধে ব্যাপক তোড়জোড় শুরু করেছে পুলিশ প্রশাসন। আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেট এর পক্ষ থেকেও এই করোনাকালে করোনা প্রতিরোধের লক্ষ্যে বিশেষভাবে উদ্যোগ গ্রহণ করা হলো।

এদিন জামুরিয়া বাজার এলাকার বিভিন্ন প্রান্তে পুলিশ প্রশাসনের বিশেষ দল রাস্তায় ঘুরে ঘুরে পথচলতি সাধারণ মানুষদের করোনা সম্পর্কে সচেতন করার সাথেই কিভাবে করোনার তৃতীয় ঢেউ রোখা সম্ভব তা নিয়ে বিভিন্ন কথা তুলে ধরেন পুলিশ পুলিশ আধিকারিকরা। জামুরিয়া থানা মোড় থেকে এই প্রচার কর্মসূচী শুরু হয় জামুরিয়া বাজারের সিনেমা হল মোরে গিয়ে এই কর্মসূচি সম্পন্ন হয়। এই কর্মসূচিতে অংশগ্রহণকারী পুলিশ আধিকারিকরা মাস্ক এর প্রয়োজনীয়তা কি ও কেন বারংবার সেনিটাইজার নেওয়া প্রয়োজন বা হাত ধোয়া প্রয়োজন তা নিয়েও সবিস্তারে নিজেদের মতামত তুলে ধরেন পুলিশ আধিকারিকরা।

আর এ সকলের সাথেই বাজারের বিস্তীর্ণ অংশ জুড়ে অসংখ্য মানুষকে মাস্ক তুলে দেন পুলিশ আধিকারিকরা প্রায় 1000 জন সদস্যের হাতে মাস্ক তুলে দেন জামুরিয়া থানার ওসি সঞ্জীব দের নেতৃত্বে, কেন্দা ফাঁড়ির রেজাউল করিম, তারক ভট্টাচার্য্য, শিব শংকর ভট্টাচার্য্য, এক নম্বর বোরো দপ্তরের নির্মল মন্ডল, বিজয়গুপ্ত, শেখ কালিম, তারক দাস প্রমূখ।

Leave a Reply