ASANSOLRANIGANJ-JAMURIA

রানীগঞ্জে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ: বুধবার সকালে রানীগঞ্জের 33 নম্বর ওয়ার্ডের সিয়ারসোল রাজ বাড়ির শ্মশান সংলগ্ন, জল টাংকির কাছে অর্জুন গাছের জঙ্গলে এক বছর 28 এর যুবকের ঝুলন্ত দেহ লক্ষ্য করায় চাঞ্চল্য ছড়ালো এলাকায়। ঠিক রাস্তার ধারে জঙ্গলের অল্প একটু গাছগাছালির মাঝে অর্জুন গাছে দড়ি দিয়ে ঝুলতে দেখা যায় ওই যুবককে। পরে বিষয়টি স্থানীয়রা লক্ষ্য করে পুলিশ প্রশাসনকে জানালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে। বছর 28 এর ঐ যুবক সাত গ্রাম অঞ্চলের বিরজু পাশওয়ান বড় ছেলে বিকাশ পাশওয়ান বলে জানা গেছে।

মৃতের বাবার বিরজু পাশওয়ানের দাবি দীর্ঘদিন ধরে তার ছেলে ও তার বৌমা তনুশ্রী পাশওয়ান এর সঙ্গে পারিবারিক অশান্তি কলহের মধ্যে দিনযাপন করতো। মঙ্গলবার সে তার স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদের মামলাও করে। এরপর মঙ্গলবার রাত্রে সে তার স্ত্রীর বাপের বাড়ি গিয়ে স্ত্রীকে বোঝানোর চেষ্টা করে, আর তারপর থেকে তার ছেলের কোন খোঁজ মিলছিল না তার ছেলে রাত্রি আটটার পর আর কোন ফোন তোলেনি বলেই দাবি করে বিরজু পাশওয়ান জানান, তার সন্দেহ হচ্ছে তার ছেলের মৃত্যুর ঘটনা স্বাভাবিক নয়।

তিনি এদিন দাবি করেন এই ঘটনায় কেউ বা কারা জড়িত রয়েছে তা ময়নাতদন্তের রিপোর্ট পেলেই ধরা পড়বে, বলেই জানিয়েছেন তিনি। যদিও এই মৃত্যুর ঘটনার প্রেক্ষিতে তনুশ্রী পাশওয়ান এর মা চায়না বাউরি জানান তারা এই মৃত্যুর ঘটনা প্রসঙ্গে কিছুই জানেন না। রাত্রে তার বাড়িতে তার জামাই বিকাশ পাশওয়ান এসে চিৎকার চেচামেচি করলে তারা ভয়ে আতঙ্কে দরজা খোলেন নি। এরপর বুধবার সকালে তারা এই মৃত্যুর খবর জানতে পারলেন বলে জানিয়েছেন।বুধবার এই রহস্যময় মৃত্যুর ঘটনার প্রেক্ষিতে পুলিশ মৃত্যু কিভাবে ঘটেছিল তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাটি আদেও হত্যা নাকি আত্মহত্যা তা জানার জন্য ময়নাতদন্তের জন্য দেহটি পাঠানো হয়েছে আসানসোল জেলা হাসপাতালে।

Leave a Reply