PANDESWAR-ANDAL

রানীগঞ্জে ঘরের ছেলে ফের ঘরে ফিরল

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি :  ঘরের ছেলে ফের ঘরে ফিরল বৃহস্পতিবার এমনই বিষয় লক্ষ্য করা গেল রানীগঞ্জের এমএলএ দপ্তরে। কয়েক মাস আগেই বেশকিছু যুব সদস্য রানীগঞ্জের জঙ্গলিপারা এলাকা থেকে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেয়। তার মধ্যে অন্যতম ছিল রাজু গরাই এবার নির্বাচনের সমসাময়িককালে তৃণমূল শিবিরকে মজবুত করার লক্ষ্যে ফের বিজেপির মোহ মায়া ত্যাগ করে তারা তৃণমূল দলে ফিরে এলো এলাকার 50 জন যুবক সদস্যদের সঙ্গে নিয়ে।

এদিন তারা রানীগঞ্জের বিধায়ক তাপস ব্যানার্জি হাত ধরে ফের তৃণমূল দলের প্রতি আস্থা রেখে তৃণমূলের হয়ে কাজ করার অঙ্গীকার করল। এদিন রাজু গরাই ও তার দলবলের সদস্যরা জানান যে তারা ভুল-ভ্রান্তিতে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন কিন্তু সেখানে কোন কাজকর্মের সুযোগ-সুবিধে নেই ও সমাজ সেবার কোন সুযোগ নেই বলে তারা এই নির্বাচনের সময় কালে 34 নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী জ্যোতি সিং কে নির্বাচনে জয় যুক্ত করানোর জন্য বিজেপি ছেড়ে আবারো তৃণমূলে যোগ দিলেন বলেই দাবি করলেন তারা।

বৃহস্পতিবার এই দল পরিবর্তনের বিষয়ে প্রসঙ্গে বিধায়ক তাপস ব্যানার্জি জানান তাদের দলের ছেলে নিজেদের ভুল বুঝতে পেরে আবার নিজেদের সংশোধন করার জন্য তৃণমূলে যোগ দিয়েছেন যার ফলে দল আরো অনেকটা মজবুত হবে বলে আশা প্রকাশ করলেন তিনি। যদিও এ ব্যাপারে বিজেপির কোন প্রতিক্রিয়ায় মেলেনি। বিজেপি দলের এই ভাঙ্গনে নির্বাচনে কোনো প্রভাব পড়ে কিনা তা অবশ্য বলবে সময়।

Leave a Reply