ASANSOL

আসানসোলে বিজেপি প্রার্থীর উপরে হামলার অভিযোগ, কাঠগড়ায় শাসক দল

বেঙ্গল মিরর, দেব ভট্টাচার্য ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২২ জানুয়ারিঃ আসানসোল পুরনিগমের পুর বোর্ডের বিজেপির বিদায়ী কাউন্সিলর তথা এবারের পুর নির্বাচনে  ৪১ নং ওয়ার্ডের প্রার্থী  ভৃগু ঠাকুরের উপরে হামলা চালানোর অভিযোগ উঠলো। শাসক দল তৃনমুল কংগ্রেসের দিকে এই হামলা চালানো অভিযোগ উঠেছে। যদিও শাসক দলের তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। ঘটনার পরে রাতে আসানসোল দক্ষিণ থানায় এই ঘটনা নিয়ে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা গেছে, শনিবার সন্ধ্যায় আসানসোলের এসবি গরাই রোডের সুকান্ত ময়দান সংলগ্ন বোরো অফিসের কাজে এই ঘটনাটি ঘটেছে। ভৃগু ঠাকুর এদিন সন্ধ্যায় সুকান্ত ময়দানের কাছে বোরো অফিসের সামনে দিয়ে  এক দলীয় অসুস্থ কর্মীকে দেখতে তার বাড়ি যাচ্ছিলেন। সেই সময় তিনি আক্রান্ত হন বলে অভিযোগ করেছেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

 BJP प्रत्याशी की पिटाई

 ভৃগু ঠাকুর বলেন, আমি যখন রাস্তা দিয়ে যাচ্ছিলাম তখন পনেরো/কুড়ি জন নেশাগ্রস্ত যুবক তাকে ও বিজেপি দল তুলে গালি গালাজ করে । তাদের কথা শুনে মনে হয়েছে তারা শাসক দলের। তিনি বাধা দিলে তখন তাকে মারধর করা হয়। পুরো ঘটনাটি নিয়ে তিনি একজনের নাম সহ অভিযোগ করেছেন আসানসোল দক্ষিণ থানায়। পুলিশ তাকে আশ্বাস দিয়েছেন অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তার করা হবে। এই ঘটনা তৃণমূল ঘটিয়েছে ওইসব যুবকদের দিয়ে বলেও তিনি অভিযোগ করেন ।

অন্যদিকে তৃণমূলের রাজ্য সম্পাদক তথা আসানসোল পুরনিগমের দলের আহ্বায়ক   ভি শিবদাসন তরফে দাসু বলেন, এই ঘটনার সাথে রাজনীতির সম্পর্ক নেই। কেননা উনি নিজেই মিডিয়াকে বলেছেন যারা তাকে গালাগালি দিয়েছে  তারা নেশাগ্রস্ত ছিলেন। পুলিশে তিনি অভিযোগ করেছেন। আমরা পুলিশকে বলব প্রকৃত ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নিতে। তৃণমূল যেখানে বিপুল ভোটে জিতবে সেখানে এসব করতে যাবে না।

Leave a Reply