ASANSOL

পাড়ায় শিক্ষালয় : আসানসোলে গার্লস স্কুলের অভিভাবকদের তীব্র আপত্তি জানিয়ে ক্ষোভ

watch video

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায়, আসানসোল,৩১ জানুয়ারিঃ ( Asansol News Live Today ) পাড়ায় শিক্ষালয় নিয়ে তীব্র আপত্তি রয়েছে অভিভাবকদের মধ্যে । গার্লস স্কুলের অভিভাবকরা এই আপত্তির কথা জানিয়ে তারা বিক্ষোভে ফেটে পড়েন। সোমবার সকালে আসানসোলের মহিলা কল্যাণ স্কুলের সামনে ঘটলো এই ঘটনা।

ASANSOL में अभिभावकों का हंगामा


স্কুল থেকে অদুরে কোন মাঠে ক্লাস করবে না বাচ্চারা। পাঠানো হবেনা স্কুলে। এই স্কুলেই করাতে হবে পঠন পাঠন। এমনই দাবিতে এদিন আসানসোল মহিলা কল্যাণ ফ্রী প্রাইমারি স্কুলের অভিভাবকরা স্কুলে গিয়ে এই দাবি রাখেন স্কুলের প্রধান শিক্ষিকার কাছে। তাদের দাবি পত্র প্রশাসনের কাছে দেওয়ার আশ্বাস দেন প্রধান শিক্ষিকা তাপসি চট্টোপাধ্যায়। এই আশ্বাস পেয়ে বিক্ষোভ থেকে বন্ধ করেন তারা। স্কুলের বাইরে প্রায় ঘন্টা খানেক তারা এই দাবি নিয়ে বিক্ষোভ দেখান।


উল্লেখ্য, করোনার জন্য স্কুলের পাশাপাশি ফাঁকা মাঠে পঠন পাঠনের কথা বলা হয়েছে রাজ্য সরকারের পক্ষ থেকে। অভিভাবকদের বক্তব্য, বাচ্চারা বাইরে গেলে বিভিন্ন রকম ঘটনা দুর্ঘটনা ঘটতে পারে। এত বাচ্চাদের কিভাবে নিয়ে যাওয়া হবে। তাদের দাবি স্কুলকে ভালো করে স্যানিটাইজেশন করে স্কুলে শুরু হোক পড়াশোনা
প্রধান শিক্ষিকা তাপসী চট্টোপাধ্যায় বলেন, অভিভাবকদের দাবি যেখানে জানানোর তা জানাবো।

বরাকর সেতুতে ব্যবসায়ীর ৪ লক্ষ ৭০ হাজার টাকা ছিনতাই

অন্ডালে টাকা ছিনতাই, কয়েক ঘন্টার মধ্যেই আসানসোলে ধরা পড়ল দুষ্কৃতী দল

Leave a Reply