BARABANI-SALANPUR-CHITTARANJAN

সালানপুরে যুবক খুনের ঘটনা, মহিলা সহ গ্রেফতার ৫

দেব ভট্টাচার্য ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১ ফেব্রুয়ারিঃ আসানসোলের সালানপুর থানার বাসুদেবপুর আমবাগান এলাকায় জেমারির এক যুবককে গলায় ফাঁস দিয়ে মাথায় আঘাত করে ও কুপিয়ে নৃশংসভাবে খুন করার ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতরা হলো তাপস নাথ, তার স্ত্রী স্বান্তনা নাথ, লাল্টু সাঁধু, সত্যজিৎ নাথ ও পরিমল তন্তুবায়।
ধৃতদেরকে আসানসোল আদালতে তোলা হলে বিচারক তরুণ মন্ডল তাদের জামিন নাকচ করে তিনজনকে দশদিনের পুলিশ হেফাজত ও বাকি দুজনকে জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেন। ঐ তিনজন হলেন তাপস নাথ, স্বান্তনা নাথ ও পরিমল তন্তুবায় ।

file photo


উল্লেখ্য শুক্রবার সকাল সাড়ে দশটা নাগাদ জেমারির বাসিন্দা শেখ রাহুল ওরফে আরিফ (২৮) বাসুদেবপুরে তাপস নাথের বাড়ির কাছ থেকে নিখোঁজ হয়ে যায়। রবিবার দুপুরে বাসুদেবপুরের আমবাগান সংলগ্ন ধানক্ষেত থেকে মাটি খুঁড়ে উদ্ধার হয় আরিফের ক্ষতবিক্ষত দেহ। উদ্ধার হয় তার সঙ্গে থাকা সাইকেলটি। তবে তার মোবাইলটির খোঁজ এখনো মেলেনি। মহিলা ঘটিত সম্পর্কের কারণে আরিফকে খুন করা হয়েছে বলে তার বাবা সালানপুর থানার পুলিশের কাছে দাবি করেন। সেই মতো পুলিশ প্রথমে ৪ জন ও পরে ১ জনকে আটক করে। মৃতদেহ উদ্ধারের পরে সেই ৫ জনকে গ্রেফতার করা হয় । পুলিশ একটি খুনের মামলা করে তদন্তে নামে। কেন রাহুলকে খুন করা হয়েছে তা তিনজনকে হেফাজতে জিজ্ঞাসাবাদের পরেই জানা যাবে বলে পুলিশ আধিকারিকরা মনে করছেন।

জলাজমি থেকে উদ্ধার যুবকের মৃতদেহ,মহিলা ঘটিত কারণে খুন করা হয়েছে বলে অভিযোগ পরিবারের

Leave a Reply