ASANSOL

আসানসোলে বিজেপি কর্মীর দোকানে হামলা চালিয়ে টাকা লুঠ ও মারধরের অভিযোগ

দলের প্রার্থীর হয়ে প্রচার না করার হুমকি , অভিযোগ অস্বীকার তৃনমূলের

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২ ফেব্রুয়ারিঃ আসানসোল পুরনিগমের নির্বাচন যতো এগিয়ে আসছে, ততই বিরোধী দলের নেতা ও কর্মীরা আক্রান্ত হচ্ছে বলে অভিযোগ। তাতে শাসক দলের নাম জড়াচ্ছে। যদিও সব ক্ষেত্রেই তৃনমুল কংগ্রেসের তরফে সেইসব অভিযোগ অস্বীকার করা হচ্ছে। আর এইসব নিয়ে সরগরম হয়ে উঠছে পুর ভোটের প্রচার বুধবার সকালে আসানসোল পুরনিগমের ৪২ নং ওয়ার্ডে মহিশীলা কলোনির বটতলা বাজার এলাকায় বাবু চক্রবর্তী নামে এক বিজেপি কর্মীর দশকর্মার দোকানে হামলা চালানোর অভিযোগ উঠেছে। তাকে মারধর করার পাশাপাশি ওয়ার্ডে দলের প্রার্থীর হয়ে প্রচার না করার হুমকি দিয়েছে বলে বাবু চক্রবর্তীর দাবি।

बीजेपी कार्यकर्ता की पिटाई

তিনি বলেন, আমি এদিন দোকান থেকে আসানসোল বাজারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলাম। সেই সময় জনা সাতেক যুবক আমার দোকানে ঢুকে পড়ে। আমাকে মারধর করে ৫ হাজার টাকা কেড়ে নেয়। আমি যেন বিজেপি প্রার্থীর হয়ে প্রচার না করি, তারও হুমকি ঐ যুবকেরা দেয়। আমি তার মধ্যে দুজনকে চিনি। যারা তৃনমুল কংগ্রেসের কর্মী।


দলের কর্মী আক্রান্ত হওয়ার খবর পেয়ে এলাকায় আসেন বিজেপির রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়, আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তেওয়ারি, ৪২ নং ওয়ার্ডের বিজেপি প্রার্থী মধুসূদন দে সহ অন্যান্যরা। খবর পেয়ে আসানসোল দক্ষিণ থানার পুলিশ এলাকায় আসে। ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।


কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় ও জিতেন্দ্র তেওয়ারি বলেন, শাসক দল বুঝতে পেরে গেছে যে তারা আসানসোল পুরনিগমের ভোটে হেরে গেছে। তাই এইসব করছে। আমরা পুলিশকে বলেছি, দোষীদের গ্রেফতার করতে হবে।
অন্যদিকে, এই ৪২ নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থী ডঃ অমিতাভ বসু এই ঘটনায় দলের জড়িত থাকার কথা অস্বীকার করেন। তিনি বলেন, বাজার এলাকায় এমন ঘটনা ঘটলো, অথচ কেউ দেখতে পেলো না। সব মিথ্যে। কোন কিছুই হয়নি। বিজেপি প্রচারে আসতে এইসব করছে। অন্যদিকে, পুলিশ জানায়, খবর পেয়ে এলাকায় যাওয়া হয়েছিলো। তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply