ASANSOL-BURNPURBengali News

WBTSTA সম্মানিত করল অশোক রুদ্রকে

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : ৭৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের বিজয়ী প্রার্থী অশোক রুদ্রকে বার্নপুর
স্টেশন রোডের দলীয় কার্যালয়ে পশ্চিমবঙ্গ তৃণমূল মাধ্যমিক শিক্ষক কমিটি (ডব্লিউবিটিএসটিএ) দ্বারা সম্মানিত করা হয়৷ ওই সময় কমিটির বিভিন্ন ব্লকের প্রতিনিধি সহ শতাধিক শিক্ষক-শিক্ষিকা উপস্থিত ছিলেন। কমিটির সদস্যরা তাকে উত্তরীয়, ফুলের মালা পরিয়ে, ফুলের তোড়া প্রদান করা ছাড়াও মিষ্টি খাইয়ে সম্মান ও শুভেচ্ছা জানান এবং তার মঙ্গল কামনা করেন।

হীরাপুর ব্লকের মনোজ কুশওয়াহার তত্ত্বাবধানে এই সমস্ত অনুষ্ঠান সম্পন্ন হয়। ওই সময়ে অশোক রুদ্র বলেন, এবারের নির্বাচনে প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষক কমিটির শিক্ষকরা ব্যাপক সমর্থন দিয়েছেন এবং প্রচারে সব ধরনের সহযোগিতা করেছেন। আমি তাদের আন্তরিক ধন্যবাদ জানাই। কমিটির জেলা সভাপতি রাজীব মুখোপাধ্যায় বলেন, অশোক রুদ্র কাউন্সিলর হওয়া আমাদের জন্য গর্বের বিষয়। তিনি দৃষ্টান্ত স্থাপন করেছেন, সংগঠনের জন্য ভালোভাবে কাজ করতে থাকলে আপনারাও সুযোগ পাবেন। তিনি তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

এদিকে অশোক রুদ্র ডিপিএসসি চেয়ারম্যান রতীন্দ্রনাথ মজুমদারকে সম্মান জানান। ওই অনুষ্ঠানে প্রধানত জয়দেব বিশ্বাস, মুকেশ ঝা, সন্তোষ ভগত, দীপিকা রায়, মোহম্মদ সালমান, জাভেদ আলম, অমর মাহতো, বিজয় রজক, শম্ভু বনফোর, মিতালি ব্যানার্জি , চন্দন মিশ্র এবং ডক্টর অঞ্জনা ঝা উপস্থিত ছিলেন।

Asansol का कौन बनेगा सरताज ? हैवीवेट या किसी नये के सिर सजेगा ताज

DCRC हंगामा में 32 नामजद समेत 100 अन्य पर FIR

Leave a Reply