ASANSOL

জেএমডি পাঁচগেছিয়াকে হারিয়ে 5 স্টার চিত্তরঞ্জন ক্লাব জয়ী

সালানপুর এর তরুণ সঙ্ঘের ব্যাবস্থাপনায় ক্রিকেট টুর্নামেন্টে

বেঙ্গল মিরর,কাজল মিত্র :- সালানপুর ব্লকের আল্লাডি পঞ্চায়েতের অন্তর্গত আল্লাডি তরুণ সংঘ ময়দানে চতুর্থ মাস্টার কাপ
ক্রিকেট টুর্নামেন্ট এর আয়োজন করা হয়। এই খেলায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার করমাধ্যক্ষ মহম্মদ আরমান , সালানপুর ব্লক তৃণমূলের সাধারণ সম্পাদক ভোলা সিং,আল্লাডি পঞ্চায়েত এর সদস্য উজ্জ্বল মন্ডল, সমাজ সেবী আশু তেওয়ারী, অমিত সিং সহ অনেকে।এই ক্রিকেট টুর্নামেন্টটি 26 শে জানুয়ারি থেকে 16 টি টিমকে নিয়ে খেলা চালু হয়েছিল। যার ফাইনাল খেলা আজ অর্থাৎ শুক্রবার মুখোমুখি
প্রতিদ্বন্দ্বীতা করে ফাইভ স্টার চিত্তরঞ্জন ক্লাব বনাম জেএমডি পাঁচগেছিয়ার সাথে হয়।এই খেলা দেখতে বহু মানুষের ঢল মাঠের চারপাশে লক্ষ্য করা যায়।

5 স্টার ক্লাব টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় 10 ওভারের শেষে এই খেলায় 5 স্টার ক্লাব 100 রান করে জেএমডি পাঁচগেছিয়াকে 101 রান করার টার্গেট দেন কিন্তু
জেএমডি পাঁচগেছিয়াকে হারিয়ে 5 স্টার ক্লাব জয়ী হয়।এই খেলার জয়ী দলকে 15 হাজার টাকার চেক ও রানারস দলএর হাতে 10 হাজার টাকার চেক তুলে দেওয়া হয়।একই সাথে সুন্দর সুদৃঢ় ট্রফি দেওয়া হয়।
তরুণ সঙ্ঘ ক্লাবের প্রাক্তন সম্পাদক তথা ক্রিকেট অধিনায়ক কালিপদ পাল এর উদ্যোগের এই খেলা।ক্লাবের সভাপতি বিপদ তারন পাল ও সম্পাদক আদিত্য পাল, পরিচালনায় গোপীনাথ পাল,নারান চন্দ্র পাল,মধুসূদন পাল সহ ক্লাবের সদস্য উপস্থিত ছিলেন ।

Leave a Reply