ASANSOL

আসানসোলে রেল কলোনির আবাসন থেকে গুলিবিদ্ধ যুবকের মৃতদেহ উদ্ধার, খুন না, আত্মহত্যা ?

উদ্ধার ওয়ান শটার পাইপগান, খতিয়ে দেখছে পুলিশ

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৩ ফেব্রুয়ারিঃ: ( Asansol Live News Today )  ভরসন্ধ্যায় রেল কলোনির আবাসনের সামনে থেকে গুলিবিদ্ধ এক যুবকের মৃতদেহ উদ্ধার হলো। বুধবারের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে আসানসোল দক্ষিণ থানার দোমহানি রেল কলোনির নিচু পাড়ায়। আসানসোলে হিরাপুর থানার ইসমাইলের হোমিওপ্যাথি কলেজ এলাকার বাসিন্দা মৃত যুবকের নাম অমিত বাল্মিকি (৩৩)। যে আবাসনের সামনে থেকে অমিতের দেহটি পাওয়া যায়, সেটি তার দিদি ও জামাইবাবুর। অমিতের জামাইবাবু সুরেশ কুমার চান্দেলা দোমহানি রেল কলোনির কেন্দ্রীয় বিদ্যালয়ের কর্মী। খবর পেয়ে আসানসোল দক্ষিণ থানায় বিশাল পুলিশ বাহিনী এলাকায় আসে।

পুলিশ গুলিবিদ্ধ যুবককে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে পাঠালে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। আবাসনের যে জায়গার অমিত পড়েছিলো, তার পাশ থেকে পুলিশ একটি ওয়ান শটার রিভলবার বা দেশী পাইপগান পেয়েছে। পুলিশ খতিয়ে দেখছে যুবক নিজেই বুকে ঐ পাইপগান থেকে গুলি চালিয়ে আত্মহত্যা করেছে, না, তাকে কেউ খুন করেছে। একইসঙ্গে পুলিশ তার দিদি ও জামাইবাবুকে জিজ্ঞাসাবাদ করছে।


আসানসোল দূর্গাপুর পুলিশের এসিপি (সেন্ট্রাল) মানবেন্দ্র দাস হাসপাতালে বলেন, অমিত বাল্মিকি নামে ঐ যুবককে আবাসনের সামনে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। একটা ওয়ান শটার পাওয়া গেছে। বৃহস্পতিবার দেহর ময়নাতদন্ত করা হবে। তদন্ত করে দেখা হচ্ছে ঠিক কি ঘটনা। যুবকের বুকের বাঁদিকে গুলি লেগেছে।


জানা গেছে, পেশায় ট্রাক চালক ইসমাইলের বাসিন্দা অমিত বাল্মিকী গত দেড় মাস ধরে দোমহানি রেল কলোনিতে দিদি জামাইবাবুর কাছে থাকছিলো। এদিন সন্ধ্যা সাড়ে ছটার সময় এলাকার বাসিন্দারা গুলির শব্দ শুনতে পেয়ে দৌড়ে আসেন। তারা দেখেন, কেন্দ্রীয় বিদ্যালয়ের কর্মী সুরেশ কুমার চান্দেলার আবাসনের সামনে অমিত বাল্মিকী মুখ থুবড়ে পড়ে আছে। পাশে পড়ে আছে একটা রিভালবার।
আসানসোল পুরনিগমের ৩০ নং ওয়ার্ডের তৃনমুল কংগ্রেসের ওয়ার্ড সভাপতি কাজল রায় বলেন, ঐ যুবককে কেউ ঠিক মতো চিনতো না। সে মাস দেড়েক ধরে তার জামাইবাবুর কাছে এসে থাকছিলো। ঘটনার পুলিশ তদন্ত করছে।

Leave a Reply