RANIGANJ-JAMURIA

জাতীয় সড়কে টোটো নিয়ে গিয়ে ট্রলারের ধাক্কায় মৃত্যু

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ: ( Accident on Highway at Raniganj ) দু’নম্বর জাতীয় সড়কে পণ্যবাহী টোটো নিয়ে গিয়ে ট্রলারের ধাক্কায় মৃত্যু হল বছর 42 এর শাদবি আলমের। বৃহস্পতিবার এই ঘটনাটি ঘটে রানীগঞ্জ থানার পাঞ্জাবীমোড় ফাড়ি এলাকার মঙ্গলপুর জুটমিল সংলগ্ন দুই নম্বর জাতীয় সড়কে। জানা যায় টোটো চালক রাণীগঞ্জ থেকে পণ্য বোঝাই করে অন্ডাল অভিমুখে যাচ্ছিল, সেসময় একটি ট্রেলার ওই টোটো কে পেছনে থেকে সজোরে ধাক্কা মারলো গাড়িটি ভেঙ্গে চুরমার হয়ে যায়। এই ঘটনায় গুরুতরভাবে আহত হয় বছর 42 এর শাদবি আলম।

পথচলতি যানবাহনের চালকেরা বিষয়টি লক্ষ্য করে পুলিশ প্রশাসনকে খবর দিলে , তড়িঘড়ি পাঞ্জাবীমোড় ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত ওই ব্যক্তিকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে পাঠায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে জেলা হাসপাতালে ভর্তি করা হলে এদিন দুপুর নাগাদ তার মৃত্যু হয় বলে জানা গেছে হাসপাতাল সূত্রে। তবে জাতীয় সড়কে টোটো চলাচলে দুর্ঘটনা এই প্রথম নয় এর আগেও বেশ কয়েক দফায় টোটো দুর্ঘটনায় প্রাণ যেতে দেখা গেছে অনেক টোটো চালক থেকে শুরু করে টোটোর যাত্রীদের।

এই বিষয়টি লক্ষ্য করে প্রশাসনিক স্তরে জাতীয় সড়কের ওপর টোটো চালানোর ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে, কিন্তু প্রশাসনের নিষেধাজ্ঞা কে বুড়ো আঙ্গুল দেখিয়ে একশ্রেণীর অসাধু টোটো চালক অল্প একটু মুনাফার লোভে বিপদজনকভাবে জাতীয় সড়কে টোটো নিয়ে চলাচল করে চলেছে, যার ফলে দুর্ঘটনা নিত্যসঙ্গী হয়েছে খনি অঞ্চল এলাকায়।

Leave a Reply