BARABANI-SALANPUR-CHITTARANJAN

পুলিশি তৎপরতায় দুর্গাপুর থেকে উদ্ধার নাবালিকা

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ: রহস্যময় ভাবে নাবালিকা নিখোঁজ হয়ে যাওয়ার পর পুলিশি তৎপরতা ও রানীগঞ্জ এলাকার সাধারণ মানুষের সহায়তায় শেষমেষ নাবালিকাকে উদ্ধার করতে সমর্থ হলো পুলিশ। বুধবার রাতেই নাবালিকার নিখোঁজ হয়ে যাওয়ার খবর দিকে দিকে ছড়িয়ে পড়ে।

এই খবর রানীগঞ্জের থানা মারফত রানীগঞ্জের পীর বাবার মেলা কমিটির কাছেও পৌঁছে যায়, আর সেই বিষয় জানার পর নিখোঁজ নাবালিকাকে খোঁজার জন্য তৎপর হয়ে পড়ে রানীগঞ্জের মাজার শরীফের পীরবাবা মেলা কমিটির সদস্যরাও। নাবালিকা ওই মেয়েটিকে যাতে সহজে উদ্ধার করা যায় তার জন্য দিকে দিকে তার ছবি ছড়িয়ে দেওয়া হয়। আর এই বিষয় লক্ষ্য করে রনাই এলাকার 2 ফেরিওয়ালা বৃহস্পতিবার সকালে ওই নাবালিকা ছাত্রীকে দুর্গাপুর স্টেশন এলাকায় ঘোরাঘুরি করতে দেখে, রানীগঞ্জ থানার পুলিশ কে নাবালিকার গতিবিধির বিষয় নিয়ে খবর দেয়। ওই দুই ফেরিওয়ালা নাবালিকাকে জিজ্ঞাসাবাদ করলে জানতে পারে যে গতকালের নিখোঁজ ছাত্রী সে।

এরপরই পুলিশ প্রশাসনের বিশেষ দল ওই নাবালিকাকে উদ্ধার করে রানীগঞ্জ থানায় নিয়ে আসে। এই ঘটনায় মেয়েটিকে উদ্ধার করার সাথে দুই ব্যক্তি ওই মেয়েটিকে পরিকল্পনা করে নিয়ে যাওয়া চক্রান্ত করেছিল দুই ব্যক্তি এই অভিযোগে আটক করা হয় দুজনকে। বৃহস্পতিবার দুপুরে মেয়ের পরিবারের সদস্যরা নিজের মেয়েকে ফিরে পেয়ে স্বভাবতই খুশি। পুলিশ ওই নাবালিকা ছাত্রীকে তার পরিবারের সদস্যদের সঙ্গে রেখেই রানীগঞ্জ থানায় সমস্ত ঘটনা তদন্ত শুরু করেছেন।

Leave a Reply