ASANSOL

আসানসোল সাব ডিভিশনাল যোগা কালচার এ্যাসোসিয়েশন ও একতা ক্লাবের যৌথ উদ্যোগে রক্তদান শিবির

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৬ মার্চঃ আসানসোল সাব ডিভিশনাল যোগা কালচার এ্যাসোসিয়েশনের উদ্যোগে ও আসানসোলের মধ্য এসবি গরাই রোডের আমবাগান একতা ক্লাবের সহযোগিতায় যৌথ উদ্যোগে এক রক্তদান শিবিরের আয়োজন করা হয়। আমবাগান শ্রী শ্রী দূর্গা মন্দির লাগলো একতা ক্লাবে রবিবার এই রক্তদান শিবির হয়। আসানসোল পুরনিগমের মেয়র তথা বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় ও আসানসোল পুরনিগমের ৮৪ নং ওয়ার্ডের কাউন্সিলর ডাঃ দেবাশীষ সরকার এই রক্তদান শিবিরের উদ্বোধন করেন।

এদিনের রক্তদান শিবিরে ৬০ জন রক্তদান করেন ।রক্তদাতাদের উদ্যোক্তাদের তরফে মানপত্র দিয়ে সংবর্ধনা জানানো হয়েছে। উদ্যোগক্তাদের তরফে জানানো হয়েছে, আসানসোল জেলা হাসপাতালের ব্ল্যাড ব্যাঙ্কে যাতে রক্ত সংকট দেখা না দেয় তারজন্য এই রক্তদান শিবির করা হয়েছে।
এদিনের অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন একতা ক্লাবের সম্পাদক মদন মাহাতো, সভাপতি অমিতাভ বন্দোপাধ্যায় , মদন মোহন চৌবে, বন্দনা গাঙ্গুলি ।
বারাবনি বিধায়ক তথা আসানসোলের মেয়র বলেন, রক্তদান শিবির আয়োজন করে রক্তের যে চাহিদা মেটানোর উদ্যোগ নিয়েছেন তার জন্য উদ্যোক্তাদের অভিনন্দন জানাই।

Leave a Reply