ASANSOL

দুর্গাপুরে মাইনোরিটি সেলের উদ্যোগে ম্যারাথন, হুইলচেয়ার ও শাড়ি বিতরণ

বেঙ্গল মিরর, দুর্গাপুর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় :
রবিবার ৬ ই মার্চ দুর্গাপুর ১ নম্বর ব্লক মাইনোরিটি সেল প্রেসিডেন্ট এবং তিন নম্বর ওয়ার্ডের বুথ প্রেসিডেন্ট শাহবাজ খানের নেতৃত্বে সকালে প্রথম পর্যায়ে এক বিশাল ম্যারাথন রেস এবং বেলা গড়াতেই দুপুরের দিকে দ্বিতীয় পর্যায়ে ৩০০ গরীব দুস্থ পরিবার কে শাড়ি বিতরণ এবং প্রতিবন্ধীদের হুইল চেয়ার বিতরণ করা হয়। পাশাপাশি খেলাধুলার ক্ষেত্রে যে ক্লাব গুলি অগ্রণী ভূমিকা পালন করে তাদের ফুটবল এবং ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুর্গাপুরের মেয়র অনিন্দিতা মুখার্জী এবং দুর্গাপুর পূর্বের বিধায়ক প্রদীপ মজুমদার , পশ্চিম বর্ধমান জেলার মাইনোরিটি সেল সভাপতি মহ: সৈয়দ আফরোজ খান এবং দুর্গাপুর মিউনিসিপাল কর্পোরেশনের চেয়ারম্যান মৃগেন্দ্রনাথ পাল, জেলা তৃণমূল সহ-সভাপতি উত্তম মুখার্জি, আসানসোল কর্পোরেশনের কাউন্সিলর ড: দেবাশীষ সরকার, বঙ্গজননী বাহিনীর পক্ষ থেকে লক্ষ্মী মাহাতো ছাড়াও বিভিন্ন শাখা সংগঠনের নেতৃত্ব। ওই অনুষ্ঠানে দুর্গাপুর মিউনিসিপাল কর্পোরেশন এবং আসানসোল কর্পোরেশনের কাউন্সিলর উপস্থিত ছিলেন।

ওই অনুষ্ঠানে উপস্থিত থেকে মেয়র অনিন্দিতা মুখার্জি তার সংক্ষিপ্ত ভাষণে এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন এবং এই উদ্যোগের নেপথ্যে সমস্ত সদস্য ও সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন। এরই সঙ্গে দুর্গাপুর পূর্বের বিধায়ক প্রদীপ মজুমদার সরকারের পক্ষ থেকে যে সমস্ত বিভিন্ন সুযোগ-সুবিধা ও প্রকল্পের দেওয়া হচ্ছে এবং মানুষ যেভাবে উপকৃত হচ্ছেন সেই বিষয়গুলো জনসমক্ষে তুলে ধরেন। এছাড়া মাইনোরিটি সেলের জেলা সভাপতি মহ: সৈয়দ আফরোজ খান বলেন ভবিষ্যতে মাইনোরিটি সেল এর পক্ষ থেকে আরও এমন উদ্যোগ নেওয়া হবে।
পাশপাশি আসানসোল কর্পোরেশনের কাউন্সিলর ড: দেবাশীষ সরকার বলেন যে, বিধানসভা থেকে পৌরসভা যেভাবে মানুষ তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের সমর্থন করেছেন তার সম্মান রাখতে হবে সমস্ত জনপ্রতিনিধিদের এবং তৃণমূল কর্মীদের। কড়া রোদ উপেক্ষা করে ওই অনুষ্ঠানে প্রচুর মানুষের উপস্থিতি লক্ষ্য করা যায়।

Leave a Reply