ASANSOLKULTI-BARAKAR

দাউ-দাউ করে জ্বলে উঠল চলন্ত গাড়ি, লাফ দিয়ে প্রাণে বাঁচলেন চালক

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- মাঝরাস্তায় ঘটল বিপত্তি। দাউদাউ আগুনে জ্বলে উঠল চলন্ত গাড়ি। কোনও ভাবে গাড়ি থেকে লাফ দিয়ে প্রাণে বাঁচলেন চালক।শুক্রবার সন্ধ্যে সাতটার সময় এই ঘটনায় চাঞ্চল্য ছড়ালো ডিসেরগর নিয়ামতপুর বাইপাস রোড । দমকল গাড়ী এলে দমকল কর্মীদের তৎপরতায় গাড়ির আগুন নিয়ন্ত্রণে আসে।
জানা যাচ্ছে, ওই গাড়িতে বিচালি ভর্তি ছিল। মালবাহী গাড়ি নিয়ে ডিসেরগর এর দিক থেকে নিয়ামতপুর এর দিকে যাচ্ছিলেন চালক। সেই সময় আচমকা গাড়ি থেকে ধোঁয়া বের হতে শুরু করে। প্রথমে তিনি খুব বেশি গুরুত্ব না দিয়ে গাড়ি বন্ধ না করে চালিয়ে যান। কিন্তু, কিছুটা রাস্তা যাওয়ার পরেই ঘটে বিপত্তি। আচমকাই বিচালির মদ্ধে আগুন ধরে ওঠে ।তৎক্ষণাৎ গাড়ির গতি কমিয়ে দিয়ে তিনি চলন্ত গাড়ি থেকে লাফ দেন।

धू-धू कर जला ट्रक


বিষয়টি জানার পরে জল দিয়ে গাড়ির আগুন নেভানোর চেষ্টা করেন আশেপাশের স্থানীয় মানুষেরা । খবর পেয়ে দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।ঘটনার পর প্রায় ঘন্টা খানেক ইস্কো প্রধান রাস্তা জাম হয়ে পড়ে।স্থানীয় নিয়ামতপুর ফাড়ির পুলিশ এর সহায়তায় ও দমকল কর্মীদের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে এনে ।ও রাস্তা যানজট সরিয়ে ফেলা হয়। আগুনে গাড়ির বেশিরভাগ অংশ পুড়ে ভস্মীভূত হয়ে যায়।
যদিও চালকের দাবি শর্ট সার্কিটে ফলেই এই আগুন লেগেছে। তবে যে গাড়িতে বিচালি বোঝায় থাকায় কোনকারনে পেছনের ধোয়া থেকে আগুনের ফুলকি বের হবার ফলেই আগুন লেগে থাকতে পারে বলেই মনে করছেন দমকলের কর্মীরা ।

watch video

Leave a Reply