ASANSOL

শত্রুঘ্ন সিনহাকে নিয়ে কটাক্ষ বিজেপির, স্থানীয় নেতাকে গুরুত্ব দিয়ে প্রার্থী ঘোষণা দ্রুত

দলের সাংগঠনিক বৈঠকের পরে জানালেন বিজেপি সাংসদ অর্জুন সিং

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৬ মার্চঃ ( Asansol Live News Today ) দলের প্রার্থীর নাম এখনো ঘোষণা করা হয় নি। তার আগে বুধবার বিকেলে আসানসোল লোকসভা উপনির্বাচনকে সামনে রেখে দলের জেলা নেতা ও কর্মীদের নিয়ে সাংগঠনিক বৈঠক করলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ তথা রাজ্য সহ সভাপতি অর্জুন সিং ( BJP MP Arjun Singh )। আসানসোলের ধাদকা মোড়ের অদূরে ২ নং জাতীয় সড়ক লাগোয়া দলের জেলা কার্যালয়ে হওয়া এই বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সভাপতি দিলীপ দে, বিধায়ক লক্ষণ ঘোরুই, ডাঃ অজয় পোদ্দার, রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের মতো নেতারা।

শত্রুঘ্ন সিনহাকে নিয়ে কটাক্ষ


উল্লেখ্য, রাজ্য বিজেপির তরফে আসানসোল লোকসভা উপনির্বাচনে সাংসদ অর্জুন সিংকে সহ পর্যবেক্ষকের দায়িত্ব দেওয়া হয়েছে। পর্যবেক্ষক করা হয়েছে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে।
সেই বৈঠকের পরে অর্জুন সিং বলেন, আমাদের দল তো প্রাইভেট লিমিটেড কোম্পানি নয়। যেমনটা হয়েছে রাজ্যের শাসক দলের ক্ষেত্রে। সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়ই সব। তিনি কারোর সঙ্গে কোন রকম আলোচনা না করে সবকিছু করেন। বিজেপি সর্বভারতীয় দল। সেই দলে একটা সিস্টেম আছে। আমাদের প্রার্থী নিয়ে আলোচনা চলছে। অবশ্যই আসানসোলে প্রার্থী করার ক্ষেত্রে স্থানীয়দের গুরুত্ব দেওয়া হবে বলে আমার মনে হয়। পুরোটাই ঠিক করবে কেন্দ্রীয় কমিটি। আমার অনুমান, বুধবার রাত বা বৃহস্পতিবার সকালে প্রার্থীর নাম ঘোষণা করা হবে। এদিন তার আগে আসানসোলে এসে সাংগঠনিক বৈঠক করলাম। নেতা ও কর্মীদের বলে দেওয়া হয়েছে, তাদের এই উপনির্বাচনে দলের প্রার্থীকে জেতাতে কি করতে হবে।


আসানসোল লোকসভা কেন্দ্রে শত্রুঘ্ন সিনহাকে প্রার্থী করা নিয়ে তিনি তৃনমুল কংগ্রেসকে কটাক্ষ করেন। মুলতঃ তার কটাক্ষের কেন্দ্র ছিলো মমতা বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে তিনি ঝালদায় কংগ্রেসের কাউন্সিলরকে গুলি করে খুন করার ঘটনায় পুলিশ ও শাসক দলের সমালোচনা করেন।
এদিন সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় বিজেপি সাংসদ বলেন, তৃনমুল কংগ্রেসের কি অবস্থা যে, আসানসোল কেন্দ্রে প্রার্থী করার জন্য বাংলায় কাউকে পেলো না। প্রার্থীকে আনতে হলো বিহারের পাটনা থেকে। কাকে প্রার্থী করা হলো? যাকে বিজেপি প্রার্থী হারিয়েছে। আমরা তাকে বহিরাগত বলছি না। তিনি বিহারীবাবু বলে পরিচিত। আর বিহারীদের সম্পর্কে মমতা বন্দ্যোপাধ্যায়ের কি ধারনা, তা আমরা জানি। সম্প্রতি তৃনমুল কংগ্রেসের এক বিধায়কও বিহারীদের নিয়ে কি বলেছেন, তা সবাই জানেন। আসল কথা হলো, কোম্পানির বস যা বলেন, কোম্পানির কর্মীরাও তাই বলেন।


তিনি বলেন, আমরা চাই ১০০ শতাংশ কেন্দ্রীয় বাহিনী দিয়ে আসানসোলের উপনির্বাচন করা হোক। রাজ্য পুলিশের উপর আমাদের কোন ভরসা নেই। রাজ্য পুলিশ দলদাস। শাসক দলের কথায় তারা কাজ করে।
বিজেপি সাংসদের দাবি, মানুষ যদি বুথ পর্যন্ত ভোট দিতে যেতে পারেন, তাহলে দলের প্রার্থী জিতবে। আর মানুষকে বুথ পর্যন্ত নিয়ে যাওয়ার ব্যবস্থা আমাদেরকে করতে হবে।

read also আসানসোলে বামফ্রন্টের প্রার্থী পার্থ মুখোপাধ্যায়, বললেন লড়াইটা হবে নীতির বিরুদ্ধে

read also তপন কান্দুর খুনের প্রতিবাদের আঁচ আসানসোলে, টায়ার জ্বালিয়ে ও রাস্তা অবরোধ করে বিক্ষোভ কংগ্রেসের

Leave a Reply