BARABANI-SALANPUR-CHITTARANJAN

তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহার সমর্থনে বিশাল জনসভা বারাবনিতে

বেঙ্গল মিরর, কাজল মিত্র:-আসানসোল লোকসভা উপ নির্বাচনকে সামনে রেখে খামোশ ডায়লগ দেওয়া প্রার্থী শত্রুঘ্ন সিনহা বিরোধী পক্ষকে খামোশ করতে একেবারে ময়দানে নেমে পড়েছে । আর তাই বিভিন্ন জায়গায় একেরপর এক কর্মিসভা করে চলেছে ।এদিন বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের তরফে বারাবনি ব্লকের পানুডিয়া হাসপাতাল ময়দানে বিশাল জনসভা আয়োজন করা হয় ।। যে সভায় কর্মী সমর্থকদের ভিড় ছিলো দেখার মত।

বিশাল জনসভা বারাবনিতে

যেখানে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী শত্রুঘ্ন সিনহা,মন্ত্রী মলয় ঘটক এবং সাংসদ কল্যাণ ব্যানার্জী ও বারাবনি বিধায়ক তথা মেয়র তথা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিধান উপাধ্যায় ও বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি অসিত সিংহ, পঞ্চায়েত সমিতির সভাপতি মালা বাউরি,সহ সভাপতি সুকুমার সাধু সহ আরো বিশিষ্ট ব্যাক্তিগন।

এদিন মেয়র তৃণমূলের হয়ে প্রার্থী শত্রুঘ্ন সিনহার প্রচারে এসে বলেন আমি আপনাদের ঘরের ছেলে আমি কিছু ভুল করে থাকলে ক্ষমা করবেন আর তৃণমূলের উপনির্বাচনের প্রার্থী শত্রুঘ্ন সিনহা কে বিপুল ভোটে জয়ী করে আপনার ঘরের ছেলের সন্মান রাখবেন।আর যদি আমাকে ভাল বাসেন তাহলে সেদিন বুঝব যেদিন উপনির্বাচনের রেজাল্ট ঘোষণা হবে ।
একই সাথে সাংসদ কল্যাণ ব্যানার্জি বলেন শুধু ফেসবুকে নেতার সাথে ছবি পোস্ট করলে হবেনা নেতা হতে গেলে মানুষের পাশে থেকে কাজ করতে হবে ।এবং নিজের এলাকা টুকু দেখতে হবে পাশের এলাকা না দেখলেও হবে ।শুধু মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সৈনিক হয়ে লড়াই করতে হবে ।

Leave a Reply