ASANSOL

Anubrata Mondal In Asansol : দলের প্রার্থীর জয়ে বুথ ও অঞ্চল কমিটি ভরসা, হাইকোর্টের রক্ষাকবচ ও রামপুরহাট কান্ড নিয়ে মুখে কুলুপ

আসানসোলকে বাঁচাতে শত্রুঘ্ন সিনহাকে ভোট দেওয়ার আহ্বান মন্ত্রী মলয় ঘটকের

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোল, ২৯ মার্চঃ (Anubrata Mondal In Asansol ) এখনো পর্যন্ত আসানসোল লোকসভা কেন্দ্রে রাজ্যের শাসক দলের জয় অধরা। এমন পরিস্থিতিতে এবারে আসানসোল লোকসভা উপনির্বাচনে দলের প্রার্থী শত্রুঘ্ন সিনহার জয়ের একমাত্র ভরসা হলো সাতটি বিধানসভার বুথ ও অঞ্চল কমিটি। মঙ্গলবার বিকেল আসানসোলের রবীন্দ্র ভবনে পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেসের তরফে ডাকা এক কর্মীসভায় এমনই বার্তা দিলেন বীরভূম জেলার তৃনমুল কংগ্রেসের সভাপতি অনুব্রত মন্ডল। পাশাপাশি তিনি বাতলে দিলেন কি করে দলের প্রার্থীকে জিতিয়ে আনতে হবে। সভায় রাজ্যের আইন ও পূর্ত দপ্তরের মন্ত্রী মলয় ঘটক আসানসোলকে বাঁচাতে শত্রুঘ্ন সিনহাকে ভোট দেওয়ার আহ্বান জানান।

Anubrata Mondal In Asansol


আসানসোল লোকসভা উপনির্বাচনে প্রথম জয় পেতে তৃণমূল কংগ্রেসের সুপ্রিম মমতা বন্দ্যোপাধ্যায় তার প্রিয় ” কেষ্ট” কে দায়িত্ব দিয়েছেন। তাকে আসানসোলের পর্যবেক্ষক করা হয়েছে। রামপুরহাট কান্ডের আগে অনুব্রত মন্ডল আসানসোলে এসে আসানসোল লোকসভার সাতটি বিধানসভার ৫ জন বিধায়ক, ব্লক, বুথ সহ বিভিন্ন শাখা সংগঠনের সভাপতিদের নিয়ে প্রথম দফায় কর্মী সভা করেছিলেন। রামপুরহাট কান্ডের জন্য তিনি নিজের জেলায় ফিরে যান।


(Anubrata Mondal In Asansol) মঙ্গলবার তিনি আসানসোলে আবার আসেন ও দলের প্রার্থীকে জেতাতে কর্মী সভা করেন। সভায় দুই মন্ত্রী মলয় ঘটক ও চন্দ্রনাথ সিনহা ছাড়াও পশ্চিম বর্ধমান জেলা সভাপতি বিধান উপাধ্যায়, আসানসোল পুরনিগমের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক, তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ভি শিবদাসন তরফে দাসু, পান্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী ছিলেন।
হাইকোর্টের রক্ষাকবচ ও রামপুরহাট প্রসঙ্গে মুখে কুলুপ থাকলেও পাণ্ডবেশ্বরের বিধায়কের ভিডিওকে ফেক বলে দাবি করেন বীরভূম জেলা সভাপতি।


নরেন্দ্রনাথ চক্রবর্তীর পাশে দাঁড়িয়ে অনুব্রত তার দাবি, মিডিয়াতে যা চলছে তা ডামি করা। সিবিআই ও ইডির হাজিরায় রক্ষাকবচ নিয়ে তিনি কোনও মুখ খুললেন না।
সভার শেষে সাংবাদিকরা প্রশ্ন করেন , হাইকোর্টের রক্ষাকবচ দেয়নি, কি বলবেন ? উত্তরে অনুব্রত বলেন, এই প্রশ্ন ছাড়া অন্য কিছু আছে ?
এদিনের কর্মীসভা নিয়ে অনুব্রত মন্ডল বলেন, ভালো কর্মীসভা হয়েছে। দু থেকে আড়াই লক্ষ ভোটে তৃণমূল কংগ্রেসের প্রার্থী জিতবে।
আসানসোল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী
অগ্নিমিত্রা পাল রামপুরহাট কান্ডের পরে দাবি করেছেন, আসানসোলে অনুব্রত মন্ডলকে প্রচারে করতে দেওয়া যাবে না। এর উত্তরে বীরভূমের দাপুটে নেতার বক্তব্য, আসানসোলটাকে কি উনি কিনে নিয়েছেন ? রাস্তা ঘাট বাড়ি খরিদ করেছেন নাকি। কবে দলিল করলেন। ওনাকেই প্রশ্ন করুন আপনারা।


কিসের ওপর ভিত্তি করে বলছেন তৃণমূল জিতবে ? দুবার তো আসানসোল লোকসভায় জিতেছে বিজেপি। এই প্রসঙ্গে অনুব্রত মন্ডল বলেন, ঠিকই বলছেন দুবার জিতেছে বিজেপি। এবার উন্নয়নের ভোট হবে। আমি চ্যালেঞ্জ করলাম, এবার তৃণমূল জিতবে। জেনে রাখুন শত্রুঘ্ন সিনহা না জিতলে আসানসোল থাকবে না। আপনারাই যান বাইরে গিয়ে বলুন ওনাকে ভোট দিতে। নাহলে আপনাদের দাদা ভাইদের চাকরী থাকবে না। তাহলে কি খেলা হবে ? অনুব্রতর সহাস্য জবাব, অবশ্যই। ১০০ বার খেলা হবে। একইভাবে ওই সভাতে থাকা পাণ্ডবেশ্বরের বিধায়কও মলয় ঘটক ও অনুব্রত মন্ডলের সুরে সুর মিলিয়ে দাবি করেন, তার নামে ভাইরাল হওয়া ভিডিও ফেক।

read also : ভাইরাল ভিডিও নিয়ে বিতর্ক,বিজেপি কর্মীদের চমকে রাখতে হবে, বুথমুখী করা যাবে না” নিদান তৃণমূল বিধায়কের, গ্রেফতারের দাবি পদ্ম প্রার্থীর

Leave a Reply