ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJANDURGAPUR

পাইপগান ও গুলিসহ এক ব্যক্তিকে গ্রেফতার করল রূপনারায়ণপুর পুলিশ

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- সালানপুর থানার রূপনারায়নপুর এলাকা সহ আশেপাশের বিভিন্ন এলাকা দুষ্কৃতীদের আস্তানা হয়ে উঠেছে আর মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির ঘোষণার পর পরেই পুলিশ এর তরফে বিভিন্ন এলাকায় অভিযান চালানো শুরু হয়েছে ।তাছড়া সামনেই আসানসোল উপনির্বাচন সেই কথা মাথায় রেখেও জোর তল্লাশি চলছে বিভিন্ন হোটেল ,যাত্রীবাহী বাস ,সুমো বাইক আরোহী দের যার ফলে আসানসোল শিল্পাঞ্চল থেকে উঠে আসছে গোপন রহস্য । এমনই গোপন সূত্রে খবর পেয়ে কিছুদিন আগেই সালানপুর থানার রূপনারায়নপুর পঞ্চায়েতের চিতালডাঙ্গা গ্রামে একটি অস্ত্র তৈরির কারখানার হদিস এর পর আবারো জিতপুর উত্তররামপুর গ্রাম পঞ্চায়েতের নামোকেশিয়া থেকে গোপন সূত্রে খবর পেয়ে অস্ত্র সহ এক ব্যক্তিকে আটক করল রূপনারায়নপুর ফাঁড়ির পুলিশ।

রূপনারায়নপুর পুলিশ ২৯ মার্চ সন্ধ্যায় লোয়ার কেশিয়ার পিছনে ছাতিম বাগানে বাইক সহ ওই ব্যক্তিকে পাকড়াও করে। জানাজায় ধৃত ওই ব্যক্তির নাম জয়ন্ত সরকার (৩৮ বছর) পিতা রবীন্দ্র নাথ সরকার নামোকেশিয়া, কালীমন্দির,এর বাসিন্দা ।পুলিশ তার কাছ থেকে
একটি দেশীয় তৈরি লোহার পাইপগান, দৈর্ঘ্য প্রায় 10.5 ইঞ্চি লোহার বডি, ব্যারেল, হাতুড়ি, ট্রিগার, ফায়ারিং পিন এবং কাঠের বাট, দুটি গুলি উদ্ধার করেছে।তাছাড়া একটি কালো রঙের বাইক আটক করেছে ওই দুস্কৃতির কাছ থেকে ।


পুলিশ এর তরফে জানাগেছে ওই ব্যক্তি তার কালো রঙের মোটর বাইক নিয়ে অপরাধ করার উদ্দেশ্যে লোয়ার কেশিয়া রোড থেকে ছাতিমবাগানের কাছে নমোকেশিয়া রোডের দিকে যাচ্ছিল আর ঠিক সেইসময় ওই মোটরসাইকেল চালককে নমোকেশিয়ার দিক থেকে ছাতিমবাগানের দিকে আসতে দেখে তাকে আটক করা হয়। কিন্তু পুলিশ দেখে সে হঠাৎ তার মোটর সাইকেলের গতি বাড়িয়ে পালানোর চেষ্টা করে ।এরপর তাকে আটক করতে সক্ষম হই।এরপরেই তার কাছ থেকে তল্লাশি চালিয়ে কোমরের বাম পাশেএকটি পাইপগান এবং আরও একটি রাউন্ড 8 মিমি, কেএফ লাইভ গোলাবারুদ তার প্যান্টের ডান পাশের পকেটে লুকিয়ে রাখা হয়েছিল।তাকে আগ্নেয়াস্ত্র রাখার ব্যাপারে বৈধ কাগজপত্র দেখাতে বললেও সে কোন ধরনের ফায়ার আর্মস ও গোলাবারুদ রাখার বৈধ লাইসেন্স/নথিপত্র দেখাতে পারেনি।
জিজ্ঞাসাবাদ করে আরও তথ্য জানার চেষ্টা করছে পুলিশ।পুলিশ ব্যক্তিকে আটক করে আসানসোল আদালতে পাঠানো হয় ।

Leave a Reply