RANIGANJ-JAMURIA

কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে সরব যুব তৃণমূল

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ : কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে এবার সরব হতে দেখা গেল পশ্চিম বর্ধমানের যুব তৃণমূল সভাপতি কৌশিক মন্ডল কে। হ্যাঁ রবিবার এমনই বিষয় প্রত্যক্ষ করা গেল, আমড়াসোতা গ্রাম পঞ্চায়েতের বাঁশড়া
গ্রামে। এদিন যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে লোকসভা নির্বাচনে তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহার সমর্থনে এক মিছিল কর্মসূচির শেষে বক্তব্য রাখতে গিয়ে তৃণমূলের পশ্চিম বর্ধমান জেলার যুব সভাপতি নিজের বক্তব্যে জানালেন আসানসোলের মানুষ অলরেডি নির্ধারণ করে ফেলেছে যে ভাবে আসানসোল কে দীর্ঘদিন ধরে যারা বঞ্চিত করে ভুগিয়েছে সেই বিজেপি, দু-দুবার নির্বাচনে জয়লাভ করেছে কিন্তু আসানসোলের মানুষের কোন উন্নয়নের কাজে তারা করেনি, এলাকার রাষ্ট্রায়াত্ত শিল্প কলকারখানা বন্ধ করে আসানসোলের মানুষকে দীর্ঘদিন ধরে বঞ্চিত করে, মানুষের ন্যায্য অধিকার কেড়ে নিয়েছে।

তাই এবার শুধু সময়ের অপেক্ষা, কত ভোটে তৃণমূল প্রার্থীকে লিড দেওয়ানো যাবে, এটা নিয়েই চলছে এখন কম্পিটিশন কে কত ভোটে লিড দিয়ে জেতাতে পারে সেটার প্রতিযোগিতায় হচ্ছে দিকে দিকে। তার দাবি মিঠুন চক্রবর্তী হোক বা নরেন্দ্র মোদি ভোট চাক, মানুষ শুধু একটা বিষয় ভেবে নিয়েছে যখন ডাকি তখন পাই, তাই তৃণমূল কংগ্রেসকে চাই মমতা বন্দ্যোপাধ্যায় কেই চাই, তাই যারা আপদে-বিপদে মানুষের পাশে থাকে না তাদের মানুষ চাইছে না। এই দাবি করে তিনি বিজেপির তৎকালীন সাংসফের সময়কালের কথা উল্লেখ করে বিজেপিকে কটাক্ষের সুরে ভৎসনা করলেন তৃণমূলের যুবনেতা কৌশিক মন্ডল।

রবিবারের এই প্রচার মিছিলে বিশেষভাবে উপস্থিত থাকতে দেখা যায় যুবনেতা সৌরভ হাঁড়ি, বিনোদ নুনিয়া, সঞ্জীব মুখার্জি,জিতু বাউরি,মিলন বাদ্যকর সহ তৃণমূলের একাধিক যুব সদস্যদের। সেখানেই রানীগঞ্জের কুমোর বাজার এলাকায় 91 নম্বর ওয়ার্ডে সান্ধ্যকালীন প্রচার পর্ব স্বার্থে বাউরি সম্প্রদায়ভুক্ত মানুষজনের মাঝে প্রচার পর্ব ছাড়লেন পশ্চিম বর্ধমানের জেলা সভাধিপতি তৃণমূল নেত্রী সুভদ্রা বাউরীর সঙ্গে ছিলেন প্রাক্তন সভাধিপতি বিশ্বনাথ বাউরী। এদিন কেন তৃণমূলকেই ভোট দেবেন তার কারণ বিশ্লেষণ করতে গিয়ে তৃণমূল সরকারের বিভিন্ন প্রকল্পের কথা ও মানুষ জন এদের সঙ্গে সর্বদাই তৃণমূল সরকার রয়েছেন এই বিষয়গুলি উল্লেখ করে বিভিন্ন প্রকল্পের মাধ্যমে মানুষ কিভাবে উপকৃত হয়েছেন সে কথা তারা তুলে ধরলেন তাদের বক্তব্যে।

Leave a Reply