ASANSOL

আসানসোলে প্রচারে শত্রুঘ্ন সিনহা ও পার্থ মুখোপাধ্যায়ের রঙিন রোডশো

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায়:* ( Road show of Shartrughan Sinha At Asansol) ১২ এপ্রিল লোকসভা উপনির্বাচনে ভোট দেবেন আসানসোলের মানুষ।  তার আগে সব রাজনৈতিক দলের পক্ষ থেকে জোরকদমে চলছে নির্বাচনী প্রচার।  এরই ধারাবাহিকতায় বুধবার আসানসোলের এনএস রোড থেকে শত্রুঘ্ন সিনহার সমর্থনে একটি রোডশো বের করা হয়। 

তৃণমূল কংগ্রেসের  এই রোড শোতে রাজ্যের আইন ও পূর্ত মন্ত্রী মলয় ঘটক, শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দোপাধ্যায় , আইএনটিটিইউসি জেলা সভাপতি তথা আসানসোল পুরনিগমের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক, কাউন্সিলর গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায় , ভানু বোস, ববিতা দাস সহ কর্মী ও সমর্থক ছিলেন।

মন্ত্রী মলয় ঘটক বলেন, রোডশোর উৎসাহ উদ্দীপনা দেখে  স্পষ্ট বোঝা যাচ্ছে যে এবার আসানসোলের মানুষ তৃণমূলের পক্ষে ভোট দেওয়ার মনস্থির করেছে।  এবার নতুন ইতিহাস তৈরি হবে লোকসভা উপনির্বাচনে।  প্রথমবার এই আসন তৃণমূল কংগ্রেসের দখলে আসবে।  তিনি আরো  বলেন যে শত্রুঘ্ন সিনহার মতো একজন প্রার্থী আসানসোলের মানুষের জন্য উপযুক্ত কারণ তিনি এমন ব্যক্তি যিনি বিজেপিতে থাকা সত্ত্বেও বিজেপির জনবিরোধী নীতির বিরোধিতা করেছিলেন।


শত্রুঘ্ন সিনহা এখান থেকে নির্বাচিত হলে তিনি সংসদে আসানসোলের সমস্যা তুলে ধরতে সোচ্চার হবেন। এর ফলে আসানসোলের সঙ্গে কেন্দ্রীয় সরকারের করা সৎ মায়ের মত আচরণের অবসান হবে।  বলিউড অভিনেতা তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী শত্রুঘ্ন সিনহাকে দেখতে মানুষ বাড়ি থেকে থেকে বেরিয়ে আসেন।  একই সঙ্গে হাতজোড় করে তাকে ভোট দেওয়ার জন্য জনগণের কাছে আবেদন জানান তৃণমূল প্রার্থী।


এদিকে, বুধবার সন্ধ্যায়  আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে বামফ্রন্ট মনোনীত সিপিএম প্রার্থী পার্থ মুখোপাধ্যায়ের সমর্থনে আসানসোলের ইসমাইল মোড় থেকে হটন  রোড পর্যন্ত একটি রোডশো করে আসানসোল ১ নং এরিয়া কমিটি।

Leave a Reply