ASANSOL

অগ্নিমিত্রা পাল গররাজি ছিলেন, জয়প্রকাশ মজুমদারের বক্তব্য ঘিরে বিতর্ক, অস্বীকার পদ্ম প্রার্থীর, রামনবমী নিয়ে সতর্ক করলেন শত্রুঘ্ন সিনহা, জবাব জিতেন্দ্র তেওয়ারির

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৬ এপ্রিলঃ আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচন আগামী ১২ এপ্রিল। আর তার ঠিক দুদিন আগে ১০ এপ্রিল রামনবমী। এমন সময়ে বুধবার সকালে আসানসোল রবীন্দ্র ভবনে ভোট প্রচারের এক সভায় বক্তব্য রাখতে গিয়ে আসানসোলের মানুষদের সতর্ক থাকার পরামর্শ দিলেন আসানসোল লোকসভা কেন্দ্রের তৃনমুল কংগ্রেসের প্রার্থী শত্রুঘ্ন সিনহা। এই প্রসঙ্গে তিনি আক্রমন করেছেন বিজেপি নেতাদের। পাল্টা শত্রুঘ্ন সিনহার সমালোচনা করে জবাব দিয়েছেন আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি।


অন্যদিকে, এদিনের এই সভার পরে সাংবাদিকদের আসানসোল কেন্দ্রে বিজেপি প্রার্থী হতে গররাজি ছিলেন অগ্নিমিত্রা পাল, বলে মন্তব্য করে বিতর্ক বাড়িয়েছেন তৃনমুল কংগ্রেসের সহ সভাপতি জয়প্রকাশ মজুমদার। মুহুর্তের মধ্যে তাকে জবাব দিয়ে সমালোচনা করেছেন পদ্ম প্রার্থীও।


এদিনের সভায় অন্যদের মধ্যে ছিলেন রাজ্যের আইন ও পূর্ত দপ্তরের মন্ত্রী মলয় ঘটক ও সুজাতা খাঁ মন্ডল। সভায় তৃনমুল কংগ্রেসের প্রার্থী শত্রুঘ্ন সিনহা বলেন, আসানসোল হলো সিটি অফ ব্রাদারহুড। এও বলা যেতে পারে, আসানসোল কসমোপলিটান সিটি। এখানে সব ধর্ম ও জাতের মানুষ থাকেন। আমি বিজেপি ও এনডিএ নেতাদের খুব ভালোভাবে চিনি। তারা যখন দেখবেন,জিততে পারবেন তখন তারা জাতি ও ধর্ম দিয়ে মানুষের মধ্যে ভেদাভেদ করার চেষ্টা করবেন। একটা বিরোধ তৈরী করতে চাইবেন। তাই বলছি, সামনেই রামনবমী। একটু সতর্ক থাকবেন। শান্তি চাইবেন। এদিন তিনি আবারও বলেন, আমি ভারতমাতার সন্তান। আমাকে মমতা বন্দ্যোপাধ্যায় আপনাদের কাছে পাঠিয়েছেন।


শত্রুঘ্ন সিনহার মন্তব্যের পরিপ্রেক্ষিতে জিতেন্দ্র তেওয়ারি বলেন, আসানসোলকে সিটি অফ ব্রাদারহুড আমরা বানিয়েছি। উনি বানাননি। এটা ভেবে ভালো লাগছে যে প্রভু রামকে শত্রুঘ্ন সিনহা ভয় পাচ্ছেন। তার এত যদি ভয়, তিনি পাটনা চলে যেতে পারেন। আসানসোলে সব ধর্মের মানুষ শান্তিতেই থাকেন।


এদিকে, এদিনের সভায় তৃনমুল কংগ্রেসের সহ সভাপতি জয়প্রকাশ মজুমদার বলেন, আসানসোল লোকসভা উপনির্বাচনে অগ্নিমিত্রা পাল প্রার্থী হতে চাননি। গররাজি ছিলেন লড়াই করতে। বলেছিলেন, আমাকে কেন বিপদের লড়াইয়ে ফেলে দেওয়া হচ্ছে। উনি আমাকে বলেছিলেন। আমি তো তাকে চিনি। এই প্রসঙ্গে জয়প্রকাশ মজুমদারকে তীব্র আক্রমন করেছেন আসানসোলের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। তিনি বলেন, আমি কি জয়প্রকাশদাকে এই কথা কানে কানে বলেছিলাম। উনি তৃনমুল কংগ্রেসের নেত্রীর মতো মিথ্যে কথাকে ভালো করে বলা এরমধ্যেই রপ্ত করে ফেলেছেন।

Leave a Reply