ASANSOL

আসানসোল রবীন্দ্র ভবন থেকে বিশেষ সংশোধনগার পর্যন্ত রাস্তার সৌন্দর্যকরণ, সাড়ে ৫৬ লক্ষ ব্যয়ে  বসছে পেভার ব্লক

বেঙ্গল মিরর, আসানসোল,  রাজা বন্দ্যোপাধ্যায় ও  সৌরদীপ্ত সেনগুপ্তঃ* আসানসোলের জিটি রোডের বিএনআর মোড় সংলগ্ন রবীন্দ্র ভবনের সামনে থেকে আসানসোল জেল বা বিশেষ সংশোধনাগার পর্যন্ত রাস্তার সৌন্দর্যকরণ করবে আসানসোল পুরনিগম। এরজন্য বসানো হচ্ছে ” পেভার ব্লক, “। এরজন্য ব্যয় করা হবে প্রায় ৫৬ লক্ষ টাকা।
বুধবার সকালে এক অনুষ্ঠানে আসানসোল পুরনিগমের মেয়র মেয়র বিধান উপাধ্যায় রবীন্দ্র ভবনের সামনে পেভার ব্লক বসানোর কাজের সূচনায় ফলক উন্মোচন করেন।


পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে বিধান উপাধ্যায় বলেন, রবীন্দ্র ভবনের সামনের ফুটপাতে পেভার ব্লক বসানোর কাজের সূচনা করা হল। এই রাস্তায় রবীন্দ্র ভবন, একটি ব্যাঙ্ক ও অন্যান্য সরকারি অফিসের পাশাপাশি জেলা গ্রন্থাগার ও আসানসোল জেল রয়েছে। তাই এলাকার সৌন্দর্যকরণের জন্য সেখানে পেভার ব্লক বসানো হবে। এই কাজের জন্য প্রায় ৫৬ লক্ষ টাকা ব্যয় করা হবে।


এদিন একই সঙ্গে মেয়র রবীন্দ্র ভবনের সামনে আসানসোল পুরনিগমের তৈরি দোকানের দোকানদারদের সঙ্গে কথা বলেন। তিনি দোকানদারকে দোকানের সামনে ত্রিপল টাঙাতে নিষেধ করেন। তিনি আগামীকালের মধ্যে সেই ত্রিপল সরিয়ে ফেলার নির্দেশ দেন। অন্যথায় পুরনিগম তা সরিয়ে দেবে।

Leave a Reply