BARABANI-SALANPUR-CHITTARANJAN

বিয়ে বাড়িতে আসা অতিথিদের ব্যাগ থেকে বাড়ির দরজা ভেঙে চুরি

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-প্রায় লক্ষাধিক টাকার সোনার গহনা ও নগদ কয়েক হাজার টাকা চুরি করে নিয়ে গেল চোরেরা বলে অভিযোগ বাড়ির সদস্যদের। বাড়ির সদস্য উত্তম মন্ডল জানান তারই নিজের বাড়িতে বিয়ের অনুষ্ঠান ছিল যার বৌভাত বৃহস্পতিবার রাতে হবে কিন্তু বাড়ির অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে আসা সদস্যদের পাশেরই একটি আবাসনে 34 বি )রাখা হয়েছিল ।বৃহস্পতিবার সকাল 9 টার সময় সকলে সেই বাড়ি তালা দিয়ে বিয়ের অনুষ্ঠান যৌতুক দেখতে বিয়েবাড়িতে আসে অনুষ্ঠানশেষে তারা যখন আবার ওই আবাসনে ফিরে যায় তখন তারা দরজা খুলতেই বাড়ির মধ্যে প্রবেশ করে দেখে সবকিছু লন্ডভন্ড হয়ে আছে ।


আবাসনের পিছন দিকের দরজায় লাগা জানালার নেট কাটা এবং দরজা খোলা ।তাছাড়া বাড়ির মধ্যে থাকা অতিথিদের ব্যাগের সমস্ত ওলট পালট অবস্থায় ।তখনই তারা খোঁজ নিয়ে দেখে যে আলাদা আলাদা ব্যাগে থাকা চার জোড়া সোনার কানের ও নগদ কয়েক হাজার টাকা ব্যাগএর মধ্যে নেই । ঘটনার পরে বাড়ির পরিজনদের মধ্যে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।
মন্ডল বাবু জানিয়েছেন প্রায় চার জোড়া সোনার কানের।কিছু নগদ টাকা ,ভাল কিছু শাড়ি ,চোরের নিয়ে গেছে ঘটনাকে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

Leave a Reply