ASANSOLASANSOL-BURNPUR

বার্নপুর শহরের উন্নয়নের জন্য SAIL-ISP কে চিঠি লিখলেন কাউন্সিলর অশোক রুদ্র

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের ৭৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অশোক রুদ্র বার্নপুর শহরের বিভিন্ন উন্নয়ন কাজের জন্য সেল আইএসপি ম্যানেজমেন্টকে একটি চিঠি লিখেছেন। এতে তিনি বার্নপুর অঞ্চলের বিভিন্ন রাস্তা, উঁচু ড্রেন ও পার্ক ও বাজার রক্ষণাবেক্ষণের জন্য অনুরোধ জানিয়েছেন। কমিউনিটি হলের জন্য জমি ও এনওসি চেয়েছেন। এটি লক্ষণীয় যে ৭৮ নম্বর ওয়ার্ডের প্রায় পুরো এলাকাটি SAIL ISP-এর অধীনে পড়ে।

বার্নপুরে কাউন্সিলরের উল্লেখ করা কাজের তালিকা

স্টেশন রোড থেকে গুরুদ্বার রোড গেট পর্যন্ত বিটুমিনাস রাস্তার প্রস্তাব: 250 মিটার x 3.6 মিটার।
স্টেশন রোড থেকে মসজিদ রোড গেট পর্যন্ত বিটুমিনাস রাস্তার প্রস্তাব: 250 মিটার x 3.6 মিটার। *ফুটবল মাঠের পেছন থেকে পুরাতন পোস্ট অফিস রোড পর্যন্ত বিটুমিনাস রাস্তার প্রস্তাব: 120 মিটার (দৈর্ঘ্য)।

হাই ড্রেন গার্ড ওয়াল-এর জন্য প্রস্তাব- মিনি মার্কেটের পিছনে, খাটালের কাছে: 30 মিটার (দৈর্ঘ্য)। মিলন চক্র ক্লাব থেকে ভায়া মসজিদ পর্যন্ত বিটুমিনাস রাস্তার প্রস্তাব। মিনি মার্কেট রোড: 320 মিটার x 3.6 মিটার।

আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন (AMC) আপার রোডের কাছে একটি কমিউনিটি টয়লেট তৈরি করেছে (অ্যাক্সিস ব্যাঙ্ক স্টেশন রোডের বিপরীতে), কিন্তু জল সরবরাহের অভাবে এটি অব্যবহৃত রয়ে গেছে। সেল আইএসপি জলের সংযোগ দেওয়ার জন্য অনুরোধ করছি যাতে লোকেরা এটি ব্যবহার করতে পারে।

তিনি লিখেছেন চিঠিতে যে ওই ওয়ার্ডের কাউন্সিলর হয়ে তিনি লক্ষ্য করেছেন যে, বিভিন্ন অনুষ্ঠানে অভাবী মানুষের জন্য একটি কমিউনিটি হলের জরুরি প্রয়োজন রয়েছে। এই বিষয়ে কমিউনিটি হল নির্মাণের জন্য AMC কর্তৃপক্ষের কাছে আবেদন করবেন তিনি। অতএব, তিনি অনুরোধ করছেন , এই মহৎ উদ্দেশ্যে অন্বেষা ক্লাবের এনওসি( NOC) এর পাশাপাশি পিছনে একটি জমি বরাদ্দ করার জন্য।

বার্নপুর টাউন এলাকায় (৭৮ নং ওয়ার্ড) অর্থাৎ ডেইলি মার্কেট, মিনি মার্কেট এবং স্টেশন মার্কেটে ৩ টি বাজার রয়েছে। আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশন এসব মার্কেট কমপ্লেক্সে পরিচ্ছন্নতার কাজ করে। তিনি আন্তরিক অনুরোধ জানাচ্ছেন যে SAIL-ISP আপনার স্বচ্ছ শহর কার্যক্রমের অংশ হিসাবে এই ৩ টি বাজারের সমস্ত পরিষ্কার এবং রক্ষণাবেক্ষণের উদ্যোগ নেওয়া হোক সেল আইএসপির তরফে। কয়েক বছর আগে বার্নপুর স্টেশন মোড়ের (হনুমান মন্দির/বার্নপুর স্টেশন বাজারের বিপরীতে) কাছে SAIL-ISP দ্বারা একটি পার্ক তৈরি করা হয়েছিল। কিন্তু এখন তা সঠিকভাবে রক্ষণাবেক্ষণ না হওয়ায় নানা অসামাজিক কার্যকলাপ ঘটছে। তাদের আবেদন যত দ্রুত সম্ভব পার্কটি সংস্কার করা হোক।

Leave a Reply