BARABANI-SALANPUR-CHITTARANJAN

রূপনারায়নপুরে রাস্তা সংস্কার করতে ৭০ লক্ষ টাকার ব্যয়ে পিচ রোডের ভিত্তিপ্রস্তর

বেঙ্গল মিরর, কাজল মিত্র :– ( Asansol Live News Today ) আজ বারাবনি বিধানসভার অন্তর্গত সালানপুর ব্লকের রূপনারায়নপুর হিন্দুস্থান কেবেলস কেসিয়া মোড় হইতে ডাবর মোড় পর্যন্ত বেহাল রাস্তা সংস্কার করতে বারাবনি বিধায়কের উদ্দোগে আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদের আর্থিক অনুকূল্যে ৭০ লক্ষ ১২ হাজার ৪৩০ টাকার ব্যয়ে পিচ রোডের রাস্তাটির মেরামত ও সংস্কার কার্য্যের শুভ ভিত্তিপ্রস্তর উদ্বোধন করলেন রানীগঞ্জের বিধায়ক ও চেয়ারম্যান (এ ডি ডি এ) শ্রী তাপস বন্দ্যোপাধ্যায় ও বারাবনি বিধানসভার বিধায়ক তথা আসানসোল পৌর নিগমের মহানাগরিক বিধান উপাধ্যায়,।

এদিন বিধায়ক বিধান উপাধ্যায় তাকে বলেন খানাখন্দে ভরে যাওয়া এই রাস্তাটি সংস্কার করার জন্য অনেকদিন আগে থেকেই টেন্ডার হয়েছিল কিন্তু করোনার জন্য অফিস কাছারি বন্ধ থাকার ফলে বেশ কিছুদিন দেরি হল ।তাছাড়াও তিনি বলেন এই কাজের অভিজ্ঞতা আছে এমন দক্ষ ঠিকাদারকে বরাত দিতে গিয়েও কিছুটা সময় ব্যয় হয়েছে । তাপস বাবু বলেন এডিডিএ পশ্চিম বর্ধমান জেলার বরাকর থেকে কাঁকসা পর্যন্ত বিস্তীর্ণ এলাকার উন্নয়নে সবসময় কাজ করে চলেছে । বাইপাস সংলগ্ন চৌরঙ্গী মোড় থেকে রূপনারায়ণপুর পর্যন্ত রাস্তাটির প্যাচওয়ার্ক হচ্ছে জানিয়ে তিনি বলেন এই রাস্তাটির ৯ কোটি টাকায় পূর্ণ সংস্কার হবে , তার জন্য যাবতীয় ব্যবস্থা নেওয়া হয়েছে ।

সালানপুর ব্লক এলাকায় কুড়িটি প্রকল্প এডিডিএ খুব শীঘ্রই সম্পূর্ণ করবে বলে তিনি জানান । এদিন তাপসবাবুর সঙ্গে উপস্থিত ছিলেন বিধায়ক বিধান উপাধ্যায় , জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মোহাম্মদ আরমান , সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি , সালানপুর ব্লক তৃণমূল সাধারণ সম্পাদক ভোলা সিং , রূপনারায়ণপুর প্রধান রানু রায়,জিতপুর উত্তররামপুর প্রধান তাপস চৌধুরী সহ আরো অনেকে।

Leave a Reply