RANIGANJ-JAMURIA

স্ত্রীকে খুনের অভিযোগ, তিনদিন পরে জঙ্গল থেকে ঝুলন্ত দেহ উদ্ধার স্বামীর

বেঙ্গল মিরর, দেব ভট্টাচার্য ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৭ মেঃ আসানসোলের জামুরিয়া থানার বারুল গ্রামে স্ত্রীকে কোদাল দিয়ে খুন করার চারদিন পরে স্বামীর ঝুলন্ত দেহ মিললো। সোমবার রাতে আসানসোলের জামুরিয়া থানার বীরকুলটির জঙ্গলে একটি গাছ থেকে এই দেহ পাওয়া যায়। মৃত ব্যক্তির নাম উত্তম গড়াই (৫২)। বীরকুলটির জঙ্গলে একটি গাছে গলায় দড়ি দেওয়া এক ব্যক্তির ঝুলন্ত দেহ রয়েছে, এই খবর পেয়ে পুলিশ গিয়ে তা উদ্ধার করে। মঙ্গলবার সকালে পুলিশ ঐ দেহ উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য নিয়ে আসে। প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, স্ত্রীকে খুন করার পর হয়তো মানসিকভাবে ঐ ব্যক্তি ভেঙে পড়েছিল। সেই কারণে পালিয়ে গিয়ে এই জঙ্গলে গলায় দড়ির ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ।


পুলিশ সূত্র থেকে জানা গেছে, বারুল গ্রামের বাসিন্দা উত্তম গড়াই গত শুক্রবার পারিবারিক অশান্তির কারণে স্ত্রী চম্পা গড়াইকে (৪৬ ) কোদাল দিয়ে কোপায়। তাতে তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লাগে। শুক্রবার আহত অবস্থায় তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে থেকে শনিবার তাকে বর্ধমান মেডিকেল কলেজের পাঠানো হয়। বর্ধমানে নিয়ে যাওয়ার পথে রাস্তায় চম্পা গড়াই মারা যান। রবিবার তার দেহ আসানসোল জেলা হাসপাতালে ময়না তদন্ত হয়। ঘটনার পর থেকে উত্তম গরাই ফেরার ছিলো।


আসানসোল দূর্গাপুর পুলিশের এসিপি( সেন্ট্রাল) তথাগত পান্ডে বলেন, মৃত মহিলার স্বামী উত্তম গড়াইয়ের দেহ জামুড়িয়া থানার বীরকুলটি গ্রামের জঙ্গলে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। প্রাথমিক তদন্তের পরে মনে হচ্ছে, ঐ ব্যক্তি আত্মহত্যা করেছেন। মঙ্গলবার তার দেহ ময়নাতদন্ত করা হয়েছে আসানসোল জেলা হাসপাতালে। স্ত্রীকে কোদাল দিয়ে কুপিয়ে খুন করার অভিযোগে পুলিশ তাকে খুঁজছিলো।

Leave a Reply