ASANSOL

আসানসোলে কাউন্সিলর নিজেই অবৈধ নির্মাণ ভেঙ্গে ফেলতে হাতুড়ি চালালেন, বচসা

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : ( Asansol Latest News in Bengali ) আসানসোলে খোদ কাউন্সিলর হাতুড়ি হাতে নিয়ে ড্রেনের ওপর নির্মিত অবৈধ স্ল্যাব ভেঙে ফেলতে উদ্যত হলেন, এলাকায় সৃষ্টি হলো চাঞ্চল্য । আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের ৪১ নম্বর ওয়ার্ডে, বৃহস্পতিবার সকালে, কাউন্সিলর রণবীর সিং ওরফে জিতুর নেতৃত্বে, ড্রেনের উপর নির্মিত বেশ কিছু স্ল্যাব ভাঙার অভিযান শুরু হয়, যার কারণে চাঞ্চল্যের সৃষ্টি হয়, ব্যবসায়ীরা এর বিরোধিতা করেন। অন্য়দিকে কাউন্সিলরের অভিযোগ ওনাকে হেনস্থা করা হয়েছে।

কাউন্সিলর বলেন, অবৈধ ড্রেন নির্মাণ করা হয়েছে, জার ফলে জল নিষ্কাশনে সমস্যা হচ্ছে, তাই এই অভিযান চালানো হলেও কিছু মানুষ অকারণে বাধা দিচ্ছে। আমাকে ধস্তাধস্তি করে হেনস্থা করেছে। আমি জনগণের সুবিধার জন্য় কাজ করছি তাতে এরা বাধা দিছে। আগাম নোটিশ দিয়ে সব অবৈধ নির্মাণ ভেঙে ফেলা হবে বলে মেয়র ও চেয়ারম্যানের সঙ্গে কথা হয়েছে।

এদিকে ওই জায়গায় উপস্থিত আসানসোল চেম্বার অফ্ কমার্সের বিদায়ী সেক্রেটারি শম্ভুনাথ ঝা বলেন, এখানে হঠাৎ করে দোকানের সামনে ভাংচুর করা হচ্ছে। কোনো ধরনের বেআইনি নির্মাণ হলে আগেই নোটিশ দেওয়া উচিত ছিল। এমন অন্যায়ভাবে ভেঙ্গে ফেলা যায়না। একদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ব্যবসায়ীদের স্বার্থে কাজ করছেন, তাদের পাশে রয়েছেন আর এখানে কাউন্সিলর কাজ করছেন ব্যবসায়ীদের বিরুদ্ধে।

https://youtube.com/shorts/JwLjznN5dB0?feature=share

Leave a Reply