RANIGANJ-JAMURIA

রানীগঞ্জ থানায় রক্তদান শিবিরের উদ্বোধন করলেন পুলিশ কমিশনার

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী/ সৌরদীপ্ত সেনগুপ্ত, রানীগঞ্জ :- গ্রীষ্মের দাবদাহে রক্তের গভীর সঙ্কট কাটিয়ে উঠতে, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় “উৎসর্গ” প্রকল্পের অধীনে রক্তদান শিবিরের আয়োজন শুরু করেছেন, যা তার অন্যান্য প্রকল্পের মধ্যে একটি। রাজ্যজুড়ে শুরু হয়েছে অনুষ্ঠান। বৃহস্পতিবার আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের অধীনে রানিগঞ্জ থানার চত্বরে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়। রক্তদান শিবিরে 53 ইউনিট রক্ত সংগ্রহ করা হয়, যা আসানসোল জেলা হাসপাতালের ব্লাড ব্যাঙ্কে রাখা হবে।

আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের পুলিশ কমিশনার সুধীর কুমার নীলকান্তমও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, যিনি সমস্ত রক্তদাতাদের শংসাপত্র এবং গোলাপ ফুল দিয়ে সম্মানিত করেন। ওই সময় এসিপি সেন্ট্রাল (২) তথাগত পান্ডে, সিআই সুশান্ত চ্যাটার্জি, রানিগঞ্জ থানার ইনচার্জ সুদীপ দাশগুপ্ত, পাঞ্জাবি মোড় ফাড়ি ইনচার্জ মানব ঘোষ, নিমচা ফাড়ি ইনচার্জ বিজন সমাদ্দার, বল্লভপুর ফাড়ি ইনচার্জ তাপস মন্ডল, রক্তদান শিবিরের অনুপ্রেরণাদাতা প্রবীর ধর, কাউন্সিলর জ্যোতি সিং, কাউন্সিলর মুজাম্মিল শাহজাদা, শুভ ভট্টাচার্য প্রমুখ উপস্থিত ছিলেন।

এ উপলক্ষে পুলিশ কমিশনার সুধীর কুমার নীলকান্তম জানান, গ্রীষ্মের মরসুমে রক্তের সঙ্কট বাড়তে থাকায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আহ্বানে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের পক্ষ থেকে সমস্ত থানায় রক্তদান শিবিরের আয়োজন করা হচ্ছে যাতে রক্তের অভাবে একজনকেও সমস্যার সম্মুখীন না হতে হয়। আগামীদিনেও এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

read also : Asansol में अवैध निर्माण पर पार्षद ने खुद चलाया हथौड़ा, मचा हंगामा

Leave a Reply