ASANSOL

আসানসোলের ঘটনা বন্ধুর সঙ্গে দামোদর নদী পারাপার, চোরাবালিতে আটকে তলিয়ে মৃত্যু যুবকের

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৩ মেঃ গরমের জন্য এই সময় জল। তাই নদী পার করে অন্য পাড়ে যাওয়া। আর এক বন্ধুর সঙ্গে তা করতে গিয়ে দামোদর নদীর চোরাবালিতে আটকে জলে তলিয়ে মৃত্যু হলো এক যুবকের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে রবিবার বিকেলে আসানসোল দক্ষিণ থানার ডামরা এলাকায়। আসানসোল দক্ষিণ থানার ১ নং মহিশীলা কলোনির সানভিউ পার্কের বাসিন্দা মৃত যুবকের নাম সানি পান্ডে ( ২১)। সোমবার সকালে আসানসোল জেলা হাসপাতালে যুবকের মৃতদেহর ময়নাতদন্ত হয়। এই ঘটনায় মৃত যুবকের পরিবারে শোকের ছায়া নেমে আসে।


পুলিশ সূত্রে জানা গেছে, সানি পান্ডে রবিবার বিকেলে আসানসোলের ডামরা এলাকায় এক বন্ধুর যায়। তারা ঠিক করে এখন গরম। দামোদর নদীতে জল কম তাই হেঁটে নদী পার করে ওপারে যাবে। সেই মতো দুই বন্ধু হাঁটতে শুরু করে। কিছুটা যেতেই সানির সঙ্গে থাকা বন্ধু বুঝতে না পেরে দামোদরের মধ্যে চোরাবালিতে আটকে ডুবতে শুরু করে। তা দেখে সানি তাকে বাঁচাতে যায়। বন্ধুকে চোরাবালি থেকে বার করতে পারলেও, নিজে তলিয়ে যায়। ঐ বন্ধু চিৎকার শুরু করলে, আশপাশের লোকেরা দৌড়ে আসেন।

খবর পেয়ে আসানসোল দক্ষিণ থানার পুলিশ ও যুবকের বাড়ির লোকেরা এলাকায় আসেন। তল্লাশি শুরু হয়। সন্ধ্যা সাতটা নাগাদ নদী থেকে নিথর সানিকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।
প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, চোরাবালি আছে তা বুঝতে না পারাতেই এই ঘটনা। পুলিশ এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে।

Leave a Reply