ASANSOLRANIGANJ-JAMURIA

রানিগঞ্জে ধাওয়া করে চোরাই কয়লা সহ ট্রাক ধরলো সিআইএসএফ ও ইসিএলের নিরাপত্তা বাহিনী, গ্রেফতার চালক

বেঙ্গল মিরর,দেব ভট্টাচার্য ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৮ মেঃ ( Asansol Raniganj News Today ) পিছু ধাওয়া করে ২৫ টনেরও বেশি চোরাই কয়লা সহ একটি ট্রাক ইসিএলের নিজস্ব নিরাপত্তা ও সিআইএসএফের আধিকারিকরা ধরে ফেললেন শনিবার সকালে। পরে তা আসানসোল দূর্গাপুর পুলিশের রানিগঞ্জ থানার পাঞ্জাবীমোড় ফাঁড়ির হাতে তুলে দেওয়া হয়। এই ফাঁড়িতে গোটা বিষয় নিয়ে লিখিতভাবে ইসিএলের এক নিরাপত্তা আধিকারিক অভিযোগ দায়ের করেছেন ট্রাকের মালিকের বিরুদ্ধেও। এই ঘটনায় ট্রাক চালককে গ্রেফতার করা হয়েছে।


ইসিএলের সিকিউরিটি দপ্তরের জেনারেল ম্যানেজার শৈলেন্দ্র সিং বলেন, এদিন সকালে গোপন সূত্রে দপ্তরে খবর আসে যে, আসানসোলের কালিপাহাড়ির ডামরার জঙ্গলের মধ্যে থেকে চোরাই কয়লা সহ একটি ট্রাক জামুরিয়া ও রানিগঞ্জের দিকে যাচ্ছে । সেই খবরের ভিত্তিতে ইসিএলের নিরাপত্তা আধিকারিক ও সিআইএসএফ যৌথভাবে ট্রাকটির পিছু ধাওয়া করে রানিগঞ্জের পাঞ্জাবীমোড় পুলিশ ফাঁড়ি এলাকায় আটকায়। চালক এই কয়লা নিয়ে যাওয়ার কোন কাগজপত্র দেখাতে পারেনি।

চালক স্বীকার করে এই কয়লা ডামরার জঙ্গলের ভেতর থেকে আনা হচ্ছে। এরপর ২৫ টন কয়লা বোঝাই ট্রাকটি এবং চালককে রানিগঞ্জের পাঞ্জাবীমোড় পুলিশ ফাঁড়ির হাতে দিয়ে ইসিএলের পক্ষ থেকে কয়লা চুরির অভিযোগ দায়ের করা হয়।পুলিশ জানায়, ইসিএলের অভিযোগের ভিত্তিতে ট্রাক সহ কয়লা বাজেয়াপ্ত করা হয়েছে। একইসঙ্গে চালককে গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply